'ইঞ্জেকশন সাইকো'-র ছবি প্রকাশ, সিরিঞ্জ ফোটানোর ভয়ে তটস্থ মহিলারা

রাস্তাঘাটে মহিলাদের দেখলেই ইঞ্জেকশন নিয়ে তাড়া করছে মানসিক বিকারগ্রস্ত এক ব্যক্তি। পুলিসের প্রায় ৫০টি বিশেষ দল, প্রায় ৪০০ জন পুলিস তন্নতন্ন করে খুঁজছে 'ইঞ্জেকশন সাইকো'নামে পরিচিত এই ব্যক্তিকে।

Updated By: Aug 31, 2015, 04:49 PM IST
'ইঞ্জেকশন সাইকো'-র ছবি প্রকাশ, সিরিঞ্জ ফোটানোর ভয়ে তটস্থ মহিলারা
এই সেই 'ইঞ্জেকশন সাইকো'

ওয়েব ডেস্ক: রাস্তাঘাটে মহিলাদের দেখলেই ইঞ্জেকশন নিয়ে তাড়া করছে মানসিক বিকারগ্রস্ত এক ব্যক্তি। পুলিসের প্রায় ৫০টি বিশেষ দল, প্রায় ৪০০ জন পুলিস তন্নতন্ন করে খুঁজছে 'ইঞ্জেকশন সাইকো'নামে পরিচিত এই ব্যক্তিকে।

অন্ধ্রপ্রদেশের সেই 'ইঞ্জেকশন সাইকো'-র ছবি প্রকাশ করল পুলিস। ঘটনাস্থলে থাকা বিভিন্ন মানুষদের সাহায্য নিয়ে এই স্কেচ প্রকাশ করা হল। অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলার যুবতী, মহিলাদের শরীরে ইঞ্জেকশনের সিরিঞ্জ ফুটিয়ে ছুটে পালিয়ে যাচ্ছে সে। 'ইঞ্জেকশন সাইকো'-র বিষাক্ত সিরিঞ্জে আক্রান্ত হয়েছেন ১১ জন মহিলা। গত এক সপ্তাহে বিভিন্ন থানায় পুলিসের কাছে এই ঘটনায় ১১টি অভিযোগ দায়ের হলেও আসলে অন্তত ১৫ জন মহিলা 'ইঞ্জেকশন সাইকো'-র শিকার বলে স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে খবর।

মেয়েদের শরীরে অজানা বস্তু সিরিঞ্জে ফুটিয়ে ঢুকিয়ে দিয়েই চম্পট দিচ্ছে লোকটি। তবে হামলার পর মহিলাদের কেউ অসুস্থ হয়ে পড়েনি, তবে কেউ কেউ ভয়ে জ্ঞান হারিয়েছেন।

কিন্তু কী কারণে সেই ব্যক্তি এমন কাজ করছেন? মনে করা হচ্ছে কোনও মহিলার ওপর প্রচন্ড রেগে আছেন ওই ব্যক্তি। মানসিক বিকারগ্রস্ত হওয়ায় যে কোনও মেয়েকে দেখলেই ছুঁচ ফুটিয়ে দিচ্ছেন সেই ব্যক্তি।

.