আদালতে ভেঙে পড়লেন ইন্দ্রাণীর মেয়ে বিধি, জড়িয়ে ধরলেন মা

জেলে তার মক্কেলের সঙ্গে অমানবিক ব্যবহারের অভিযোগ তুললেন ইন্দ্রাণীর আইনজীবী। তার অভিযোগ টানা ৮০-৯০ ঘণ্টা জেরা করা হয়েছে ইন্দ্রাণীকে। একবারেও আইনি পরামর্শের জন্য কথা বলতে দেওয়া হয়নি তার আইনজীবীর সঙ্গে।

Updated By: Aug 31, 2015, 06:49 PM IST

ওয়েব ডেস্ক: জেলে তার মক্কেলের সঙ্গে অমানবিক ব্যবহারের অভিযোগ তুললেন ইন্দ্রাণীর আইনজীবী। তার অভিযোগ টানা ৮০-৯০ ঘণ্টা জেরা করা হয়েছে ইন্দ্রাণীকে। একবারেও আইনি পরামর্শের জন্য কথা বলতে দেওয়া হয়নি তার আইনজীবীর সঙ্গে।

বাড়ির খাবার খেতে চেয়েছিলেন ইন্দ্রাণী। কিন্তু অনুমতি দেয়নি জেল কর্তৃপক্ষ। তাদের দাবি খাবারের সঙ্গে বিষ দেওয়া হতে পারে ইন্দ্রাণীকে। এদিন বিষ দেওয়া ও খুনের চেষ্টার মামলাও যোগ করা হয় ইন্দ্রাণী, সঞ্জীব ও গাড়ির চালক শ্যাম রাইয়ের বিরুদ্ধে।

ইন্দ্রাণীকে আদালতে নিয়ে আসা হলে ভেঙে পড়েন তার মেয়ে বিধি। শুনানির পর দুজনের দেখা হলে বিধিকে জড়িয়ে ধরেন ইন্দ্রাণী। এমনকী, বিধি পুলিসি হেনস্থার শিকার হয়েছেন বলেও শোনা গিয়েছে।

শিনাকে খুনের পর মিখাইলকে খুনের জন্য ইন্দ্রাণী কাউকে সুপারি দিয়েছিলেন কিনা সেই সম্ভাবনাও খতিয়ে দেখছে পুলিস। মিখাইল জানিয়েছে শিনাকে খুনের দিনই তাকেও খুনের চেষ্টা করেছিলেন মা।
 

    

 

.