কাল থেকে বাড়ছে রেলের তত্‍কাল টিকিটের চার্জ

বাড়ছে রেলের তত্‍কাল টিকিটের চার্জ। আগামিকাল, ২৫ ডিসেম্বর থেকেই নয়া ভাড়া গুনতে হবে যাত্রীদের। স্লিপার ক্লাসের তত্‍কালের ভাড়া ন্যূনতম নব্বই থেকে বাড়িয়ে একশ টাকা করা হয়েছে। স্লিপার ক্লাসের টিকিট কাটতে ১৭৫ টাকার জায়গায় দিতে হবে ২০০টাকা। এসি টু টিয়ারের ক্ষেত্রে ন্যূনতম ভাড়া তিনশ থেকে চারশ ও এসি থ্রি টিয়ারের ক্ষেত্রে ভাড়া আড়াইশো থেকে বাড়িয়ে তিনশ টাকা করা হয়েছে।

Updated By: Dec 24, 2015, 02:37 PM IST

ওয়েব ডেস্ক: বাড়ছে রেলের তত্‍কাল টিকিটের চার্জ। আগামিকাল, ২৫ ডিসেম্বর থেকেই নয়া ভাড়া গুনতে হবে যাত্রীদের। স্লিপার ক্লাসের তত্‍কালের ভাড়া ন্যূনতম নব্বই থেকে বাড়িয়ে একশ টাকা করা হয়েছে।এসি টু টিয়ারের ক্ষেত্রে ন্যূনতম ভাড়া তিনশ থেকে চারশ ও এসি থ্রি টিয়ারের ক্ষেত্রে ভাড়া আড়াইশো থেকে বাড়িয়ে তিনশ টাকা করা হয়েছে।

টিকিটের ভাড়া বাড়ায় বেশ অখুশি যাত্রীরা। গত বেশ কিছুদিন ধরেই রেলে নানা কিছুতে ভাড়া বাড়ছে। কিছুদিন আগেই নিয়ম করা হয়েছিল এবার আগে থেকে টিকিট কাটলে এবং সে টিকিট বাতিল করলে অর্ধেক টাকা কেটে নেওয়া হবে। এরপর আবার তত্‍কালের টিকিট চার্জ বাড়ানোর সিদ্ধান্ত। স্বভাবতই বেশ অখুশি রেল যাত্রীরা।

-------------------

according to the Railway notification.While a passenger has to shell out Rs 200 for the Tatkal booking of Sleeper class instead of Rs 175, for AC-3 the maximum revised charge is Rs 400 instead of Rs 350 earlier and minimum is Rs 300 instead of Rs 250, 

While a passenger has to shell out Rs 200 for the Tatkal booking of Sleeper class instead of Rs 175, for AC-3 the maximum revised charge is Rs 400 instead of Rs 350 earlier and minimum is Rs 300 instead of Rs 250, according to the Railway notification. - See more at: http://indianexpress.com/article/india/india-news-india/indian-railways-...
.