মোদী কখনই নিজের মত অন্যের উপর চাপিয়ে দেন না : মেহবুবা মুফতি

মোদীর প্রশংসার জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। একটি অনুষ্ঠানে আজ তিনি বলেন, নরেন্দ্র মোদী মোটেই নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেন না, বরং যেকোনও নতুন ভাবনা চিন্তাকে খোলা মনে গ্রহণ করেন। এর সঙ্গে তিনি আরও বলেন, দেশের বর্তমান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থা অত্যন্ত আস্থাশীল হওয়া সত্বেও তাঁর বিরুদ্ধে ক্ষমতাকে কেন্দ্রীভূত করে রাখার অভিযোগ তোলা হয়।

Updated By: Mar 17, 2017, 04:23 PM IST
মোদী কখনই নিজের মত অন্যের উপর চাপিয়ে দেন না : মেহবুবা মুফতি

ওয়েব ডেস্ক: মোদীর প্রশংসার জম্মু-কাশ্মীরের মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি। একটি অনুষ্ঠানে আজ তিনি বলেন, নরেন্দ্র মোদী মোটেই নিজের মতামত অন্যের উপর চাপিয়ে দেন না, বরং যেকোনও নতুন ভাবনা চিন্তাকে খোলা মনে গ্রহণ করেন। এর সঙ্গে তিনি আরও বলেন, দেশের বর্তমান প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থা অত্যন্ত আস্থাশীল হওয়া সত্বেও তাঁর বিরুদ্ধে ক্ষমতাকে কেন্দ্রীভূত করে রাখার অভিযোগ তোলা হয়।

এদিকে, গতকাল রাজ্যসভায় প্রবেশ করতেই নরেন্দ্র মোদীকে কংগ্রেস সাংসদদের 'টিটকিরি'র সম্মুখীন হতে হয়। দুপুর ১২:১০ নাগাদ তিনি রাজ্যসভায় পা রাখতেই উত্তরপ্রদেশ ও উত্তরাখণ্ডে বিপুল জয়ের জন্য তাঁকে অভিনন্দন জানাতে শুরু করেন বিজেপির সাংসদরা। আর ঠিক এমন সময়েই সুর কেটে দিয়ে বিরোধী কংগ্রেসের সাংসদরা প্রধানমন্ত্রীর প্রতি 'টিটকিরি'র সুরে বলে ওঠেন, "দেখো, দেখো কউন আয়া হ্যায়"। এমন অপ্রত্যাশিত পরিস্থিতিতে স্বয়ং মোদী ও তাঁর দলের সাংসদরা কিঞ্চিত অবাকই হয়ে যান। স্বাভাবতই কংগ্রেস সাংসদদের এই তীর্যক উক্তিতে বিরক্ত হন ও চটে যান পদ্ম শিবিরের সাংসদরা। তাঁরা তখন এর প্রত্যুত্তরে বলেন, "হিন্দুস্থান কা শের আয়া হ্যায়"। (আরও পড়ুন- মোদীর মন জিতে মনোজই সম্ভাব্য মুখ্যমন্ত্রী, ইউপিতে চিফ মিনিস্টারের দৌড়ে নেই মৌর্য )

.