আইপিএল-এর বেটিংয়ে স্বামী বাজি রাখল স্ত্রীকে...তারপর?

মহাভারতের কথা মনে আছে? দ্রৌপদীকে পাশা খেলায় বাজি রেখেছিলেন যুধিষ্ঠির। বাজি হেরে স্ত্রীকেও হারাতে হয়েছিল তাঁকে। সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল উত্তরপ্রদেশের কানপুরে। এবারের আইপিএল-এ একটি ম্যাচে নিজের স্ত্রীকে বাজি রেখে জুয়ার আড্ডায় বসেছিলেন এক ব্যক্তি।

Updated By: May 29, 2016, 03:06 PM IST
আইপিএল-এর বেটিংয়ে স্বামী বাজি রাখল স্ত্রীকে...তারপর?

ওয়েব ডেস্ক : মহাভারতের কথা মনে আছে? দ্রৌপদীকে পাশা খেলায় বাজি রেখেছিলেন যুধিষ্ঠির। বাজি হেরে স্ত্রীকেও হারাতে হয়েছিল তাঁকে। সেই একই ঘটনার পুনরাবৃত্তি হল উত্তরপ্রদেশের কানপুরে। এবারের আইপিএল-এ একটি ম্যাচে নিজের স্ত্রীকে বাজি রেখে জুয়ার আড্ডায় বসেছিলেন এক ব্যক্তি।

তবে, শেষ পর্যন্ত সেই বাজি হেরে যায় কানপুরের গোবিন্দনগরে ওই ব্যক্তি। অভিযোগ এরপরই জুয়ারি রবীন্দ্র সিং ও তাঁর লোকজন ওই গৃহবধূকে হেনস্থা করতে শুরু করে। পরিস্থিতি ক্রমশ জটিল হচ্ছে দেখে, তিনি পুলিসের কাছে অভিযোগ জানান।

পুলিস জানিয়েছে, ওই গৃহবধূর স্বামী, শেয়ার বাজারে সমস্ত টাকা খুইয়ে ফেলে। শেষে আইপিএল-এর জুয়ায় নিজের স্ত্রীকেই বাজি রেখে দেয়। অথচ, সেখানেও বাজি হেরে যায় সে।

এদিকে, নিজের স্বামীর বিরুদ্ধে একরাশ অভিযোগ তুলেছেন ওই গৃহবধূ। তিনি বলেন, পাঁচ বছর আগে তাঁদের বিয়ে হয়েছিল। এরপর থেকেই নানা ভাবে তাঁর উপর অত্যাচার চালাত অভিযুক্ত। এমনকী, বাপের বাড়ি থেকে পাওয়া সব গয়নাও জোর করে তার কাছ থেকে নিয়ে নিয়েছে স্বামী বলে অভিযোগ তাঁর।

.