ছদ্মবেশে ঘুরছে হানিপ্রীত! হদিশ পেল পুলিস

Updated By: Sep 19, 2017, 04:26 PM IST
ছদ্মবেশে ঘুরছে হানিপ্রীত! হদিশ পেল পুলিস

ওয়েব ডেস্ক:  পুলিসের 'মোস্ট ওয়ান্টেড' তালিকায় সে।  ধর্ষক স্বঘোষিত ধর্মগুরুকে জেলে পুরতে পারলেও, 'পাপা কী পরী' কে বাগে আনতে এখন রীতিমতো হিমশিম খাচ্ছে পুলিস। সূত্র পেলেও বারবারই হাত থেকে ফস্কে যাচ্ছে সে।

 

অবশেষে হানিপ্রীতের খোঁজ পেলেন তদন্তকারীরা। তাঁদের দাবি, নেপালের বিরাটনগরে গা ঢাকা দিয়েছ রয়েছে হানিপ্রীত ইনসান। প্রীতম সিং নামে রাম রহিমের এক অন্ধ ভক্তের বাড়িতেই লুকিয়ে রয়েছে সে।

তদন্তে উঠে এসেছে আরও বেশ কিছু তথ্য। জানা যাচ্ছে, বিরাটনগরে পেট্রোল পাম্প লাগোয়া ওই বাড়িতে হানিপ্রীতের সঙ্গে রয়েছে আরও ৩-৪ জন সহযোগী। পুলিসের নজর এড়াতে এর আগে হানিপ্রীত আরও বেশ কয়েকটি জায়গায় আত্মগোপন করেছিল। কাঠমাণ্ডু থেকে ৬০ কিলোমিটার দূরে হানিপ্রীতের ছবি দেখে স্থানীয় বাসিন্দারা জানান, ২ সেপ্টেম্বর পর্যন্ত সেখানেই ছিল সে। যাঁরা হানিপ্রীতকে দেখেছেন,তাঁদের দাবি, পুলিসের দেখানো ছবির সঙ্গে বেশ অনেকটাই ফারাক রয়েছে এখনকার হানিপ্রীতের। তার সাজপোশাকও বেশ অন্যরকম। পুলিসের দাবি, নিজেকে বাঁচাতেই অন্য রূপ নিচ্ছে হানিপ্রীত। পুলিসের চোখে ফাঁকি দিতেই ছদ্মবেশ ধরছে সে। আগে যে ধরনের পোশাক পড়ত, এখন তার বদলে প্যান্ট শার্ট পড়ছে। চোখে বড় রোদ চশমা থাকছে। হানিপ্রীতের সঙ্গীরাও কুর্তা, পাজামা পড়ছে।

এর আগে ধরন হোক কিংবা ইটাহারি, বা নেপাল সীমান্ত লাগোয়া লখিমপুর খেরি,যেখানেই হানিপ্রীত লুকিয়েছে, সেখানেই ফাঁদ পেতেছে পুলিস। কিন্তু প্রতিবারই বিপদের গন্ধ শুঁকে সেখান থেকে পাততাড়ি গুটিয়েছে হানিপ্রীত। হানিপ্রীত ছদ্মবেশ নিলেও সাবধানে পদক্ষেপ করতে চায় পুলিস।

.