কাঠুয়া গণধর্ষণ নিয়ে কাণ্ডজ্ঞানহীন মন্তব্য করায় আধিকারিককে বরখাস্ত করল ব্যাঙ্ক

কাঠুয়ার ধর্ষিতা ৮ বছর বয়সী নাবালিকাকে উদ্দেশ্য করে বিষ্ণু ফেসবুকে লেখেন, 'ও অল্প বয়সে মরে ভালই হয়েছে। বড় হয়ে গেলে তো ভারতকে লক্ষ্য করেই বোমা ছুঁড়ত।' এই মন্তব্যের পরই সহকারী প্রবন্ধক পদে কর্মরত ওই যুবককে চাকরি থেকে বরখাস্ত করার দাবি উঠতে থাকে। 

Updated By: Apr 14, 2018, 01:40 PM IST
কাঠুয়া গণধর্ষণ নিয়ে কাণ্ডজ্ঞানহীন মন্তব্য করায় আধিকারিককে বরখাস্ত করল ব্যাঙ্ক

ওয়েব ডেস্ক: কাঠুয়ার ধর্ষিতাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় কাণ্ডজ্ঞানহীন মন্তব্য করায় চাকরি থেকে বরখাস্ত করা হল এক যুবককে। বিষ্ণু নন্দকুমার নামে ওই যুবক কোটাক মহিন্দ্রা ব্যাঙ্কের কোচি শাখায় কর্মরত ছিলেন। দিন কয়েক আগে সোশ্যাল সাইটে কাঠুয়ার ধর্ষিতা সম্পর্কে আপত্তিজনক মন্তব্য করেন তিনি। এর পরই সোচ্চার হয় নেটিজেনদের একাংশ। 

সত্যিই কি বাঁধতে চলেছে তৃতীয় বিশ্বযুদ্ধ?

কাঠুয়ার ধর্ষিতা ৮ বছর বয়সী নাবালিকাকে উদ্দেশ্য করে বিষ্ণু ফেসবুকে লেখেন, 'ও অল্প বয়সে মরে ভালই হয়েছে। বড় হয়ে গেলে তো ভারতকে লক্ষ্য করেই বোমা ছুঁড়ত।' এই মন্তব্যের পরই সহকারী প্রবন্ধক পদে কর্মরত ওই যুবককে চাকরি থেকে বরখাস্ত করার দাবি উঠতে থাকে। #Dismiss_Your_Manager হ্যাসট্যাগে প্রতিবাদ জানাতে থাকেন সবাই। শুক্রবার সন্ধ্যায় ব্যাঙ্কটির তরফে এক বিবৃতি জারি করে জানানো হয়, ওই মন্তব্যের জন্য বুধবারই বিষ্ণুকে বরখাস্ত করা হয়েছে। কর্মদক্ষতার অভাবের জন্য তিনি বরখাস্ত হয়েছেন বলে জানানো হয়েছে। বিষ্ণুর কাণ্ডজ্ঞানহীন মন্তব্যের জন্য ক্ষমাও চেয়েছে কোটাক মহিন্দ্রা ব্যাঙ্ক। 

.