৩৪ বার ছোবল খেয়েও বহাল তবিয়তে হিমাচল কন্যা

৩৪টা ছোবল খেয়েও বহাল তবিয়তে রয়েছেন হিমাচলপ্রদেশের অষ্টাদশী। তাঁর সাপ প্রেম এমনই যে, সাপ দেখলে তিনি মোহাবিষ্ট হয়ে পড়েন। গত তিন বছর ধরে স্বেচ্ছায়, ভালবেসে সাপের ছোবল খেতে চান তিনি। যেখানেই সাপের দেখা পান, সেখানেই তিনি দংশিত হতে চান। যুবতীর আরও দাবি, অনেক সময় তিনি দিনে দুই-তিন বারও ছোবল খেয়েছেন। তাই একে 'স্নেক বাইট' বলবেন নাকি 'লাভ বাইট', তা ভেবে দেখুন। তবে, সে যেমন 'বাইট'ই হোক, ৩৪ বার সাপের ছোবল খেয়ে কেউ সুস্থ থাকে কী করে? ডাক্তাররা জানাচ্ছেন, অধিকাংশ ক্ষেত্রেই বিষ নেই এমন সাপের কামড় খেয়েছেন এই যুবতী।

Updated By: Feb 21, 2017, 03:09 PM IST
৩৪ বার ছোবল খেয়েও বহাল তবিয়তে হিমাচল কন্যা

ওয়েব ডেস্ক: ৩৪টা ছোবল খেয়েও বহাল তবিয়তে রয়েছেন হিমাচলপ্রদেশের অষ্টাদশী। তাঁর সাপ প্রেম এমনই যে, সাপ দেখলে তিনি মোহাবিষ্ট হয়ে পড়েন। গত তিন বছর ধরে স্বেচ্ছায়, ভালবেসে সাপের ছোবল খেতে চান তিনি। যেখানেই সাপের দেখা পান, সেখানেই তিনি দংশিত হতে চান। যুবতীর আরও দাবি, অনেক সময় তিনি দিনে দুই-তিন বারও ছোবল খেয়েছেন। তাই একে 'স্নেক বাইট' বলবেন নাকি 'লাভ বাইট', তা ভেবে দেখুন। তবে, সে যেমন 'বাইট'ই হোক, ৩৪ বার সাপের ছোবল খেয়ে কেউ সুস্থ থাকে কী করে? ডাক্তাররা জানাচ্ছেন, অধিকাংশ ক্ষেত্রেই বিষ নেই এমন সাপের কামড় খেয়েছেন এই যুবতী।

হিমাচল কন্যার সর্প সান্নিধ্য মনে করিয়ে দিচ্ছে শেক্সপিয়ারের 'Antony and Cleopatra'! 'সার্পেন্ট অফ দ্য ওল্ড নাইল' ক্লিওপেট্রার মোহে নির্বিষ হয়ে গিয়েছিলেন বীর শ্রেষ্ঠ অ্যান্টনি। কিন্তু সে তো নর-নারীর সম্পর্ক। অন্তর্নিহিত অর্থে আরও 'মারাত্মক' হলেও আক্ষরিক অর্থে ছোবল খেতে হয়নি অ্যান্টনিকে। কিন্তু এই মেয়ে তো সরাসরি ছোবল খেয়েই চলেছেন মনের আনন্দে। সত্যিই, এই জন্যই বোধ হয় বলা হয় Sometimes, truth is stranger than fiction. (আরও পড়ুন- এক মাসে ১০০ কোটি জিবি ডেটা ব্যবহার, নেট ব্যবহারে এখন বিশ্বের এক নম্বর দেশ ভারত )

.