Ludhiana Gas Leak: লুধিয়ানার কারখানায় গ্যাস লিক, নিহত ৯ অসুস্থ বহু

Ludhiana Gas Leak: একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে, এবং ডাক্তার, অ্যাম্বুলেন্স এবং ফায়ার ব্রিগেডের একটি দলও ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। ক্ষতিগ্রস্ত এলাকা ঘিরে রাখা হয়েছে।

Updated By: Apr 30, 2023, 04:43 PM IST
Ludhiana Gas Leak: লুধিয়ানার কারখানায় গ্যাস লিক, নিহত ৯ অসুস্থ বহু

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: পঞ্জাবের লুধিয়ানার গিয়াসপুরা এলাকায় একটি কারখানায় গ্যাস লিক হওয়ার ঘটনায় নয়জনের মৃত্যু হয়েছে এবং ১১ জন অসুস্থ হয়ে পড়েছে বলে জানা গিয়েছে। একটি উদ্ধারকারী দল ঘটনাস্থলে পৌঁছেছে, এবং ডাক্তার, অ্যাম্বুলেন্স এবং ফায়ার ব্রিগেডের একটি দলও ঘটনাস্থলে পাঠানো হয়েছে বলে জানা গিয়েছে। ক্ষতিগ্রস্ত এলাকা ঘিরে রাখা হয়েছে।

স্বাতি টিওয়ানা, লুধিয়ানার সাব ডিভিশনাল ম্যাজিস্ট্রেট জানিয়েছেন, ‘অবশ্যই, এটি একটি গ্যাস লিক কেস। ন্যাশনাল ডিজাস্টার রেসপন্স ফোর্স (এনডিআরএফ) টিম স্থানীয় মানুষদের সরিয়ে নিয়ে যেতে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে এবং উদ্ধারকাজ শুরু করেছে। এই ঘটনায় নয় জনের মৃত্যু হয়েছে এবং ১১ জন অসুস্থ’। গ্যাসের প্রকৃতি এবং উৎস এখনও জানা যায়নি, এবং এনডিআরএফ দল এটি নিয়ে তদন্ত করবে বলে জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন গুরুত্বপূর্ণ বিষয় হল ঘনবসতিপূর্ণ এই এলাকাটি খালি করা।

আরও পড়ুন: Mann Ki Baat 100th Episode: দিল্লি থেকে জাতিসংঘ, সব জায়গায় রবিবার বিশেষ ১০০ তম পর্বে প্রধানমন্ত্রীর 'মন কি বাত'

মুখ্যমন্ত্রী ভগবন্ত মান বলেছেন যে সমস্ত সম্ভাব্য সাহায্য দেওয়া হচ্ছে, এবং আরও তথ্য দ্রুত সকলকে জানানো হবে।

আরও পড়ুন: BYJU's: আচমকা বাইজুস সিইও-র বাড়ি-অফিসে ইডির হানা, উদ্ধার গুরুত্বপূর্ণ নথি

তিনি পঞ্জাবি ভাষায় ট্যুইট করে বলেছেন, ‘লুধিয়ানার গিয়াসপুরা এলাকায় একটি কারখানায় গ্যাস লিক হওয়ার ঘটনাটি খুবই দুঃখজনক। পুলিস, সরকার এবং এনডিআরএফ দল ঘটনাস্থলে উপস্থিত রয়েছে। সমস্ত সম্ভাব্য সাহায্য দেওয়া হচ্ছে। শীঘ্রই বাকি বিবরণ জানানো হবে’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.