মুম্বইয়ের সরকারি হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত ১

পুলিস সূত্রে খবর,  আগুনের ভয়াবহতা লেভেল থ্রি পর্যায়ে। চতুর্থ লেভেল-কে বিপজ্জনক বলে মনে করা হয়। বিকেল ৪.২০ নাগাদ আগুন লাগে বলে জানা যায়। 

Updated By: Dec 17, 2018, 07:11 PM IST
মুম্বইয়ের সরকারি হাসপাতালে ভয়াবহ আগুন, মৃত ১
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: ভয়াবহ আগুন মুম্বইয়ের আন্ধেরির এক সরকারি হাসপাতালে। জানা গিয়েছে, ইএসআইসি কামগড় নামে ওই হাসপাতালে  আগুন লেগে মৃত্যু হয়েছে এক জনের। গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন ৪৭ জন।

ইতিমধ্যে ঘটনাস্থলে উপস্থিত হয়েছে দমকলের ১০টি ইঞ্জিন। যুদ্ধকালীন তত্পরতায় চলছে উদ্ধারকার্য। হাসপাতাল থেকে বের করে আনা হচ্ছে রোগীদের। অন্যান্য হাসপাতালে স্থানান্তরিত করা হচ্ছে বলে জানা গিয়েছে। পুলিসের তরফে জানানো হয়েছে, গুরুতর অসুস্থ রোগীদের অন্যান্য হাসপাতলে নিয়ে যেতে আনা হয়েছে একটি উদ্ধারকারী ভ্যান এবং ১৬ অ্যাম্বুল্যান্স।

আরও পড়ুন- রাফাল নিয়ে স্বাধিকার ভঙ্গের নোটিস কংগ্রেস-বিজেপির, সংসদে পরস্পরে বিদ্ধ রাহুল-মোদী

পুলিস সূত্রে খবর,  আগুনের ভয়াবহতা লেভেল থ্রি পর্যায়ে। চতুর্থ লেভেল-কে বিপজ্জনক বলে মনে করা হয়। বিকেল ৪.২০ নাগাদ আগুন লাগে বলে জানা যায়। পুলিস কর্তা প্রশান্ত সাপকালে জানান, হাসপাতালে বেশ কয়েকটি ঘর ধোঁয়ায় ঢেকে গিয়েছে। এখনও অনেকে আটকে রয়েছে বলে মনে করা হচ্ছে। আহতদের কুপার হাসপাতাল, ট্রমা কেয়ার হাসপাতাল, হোলি স্প্রিট এবং সেভেন হিল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। আগুন লাগার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি।

.