The Kashmir Files:"'দ্য কাশ্মীর ফাইলস'-এর মতো ছবি দেশে বিভেদ তৈরি করছে", কাশ্মীরি পণ্ডিত খুনে ফারুক আবদুল্লার সাফাই

ফারুক আবদুল্লার দাবি, দেশে মুসলিমদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানো হচ্ছে। সেজন্য কাশ্মীরের মুসলিম যুবকদের মধ্যে ক্ষোভ বাড়ছে। 

Updated By: May 16, 2022, 09:22 PM IST
The Kashmir Files:"'দ্য কাশ্মীর ফাইলস'-এর মতো ছবি দেশে বিভেদ তৈরি করছে", কাশ্মীরি পণ্ডিত খুনে ফারুক আবদুল্লার সাফাই

নিজস্ব প্রতিবেদন: ফের কাশ্মীরে পণ্ডিতদের উপর বাড়তে শুরু করেছে নির্যাতন। সদ্যই জঙ্গিদের আক্রমণে খুন হয়েছেন একজন কাশ্মীরি পণ্ডিত যুবক। এই ঘটনার জন্য 'দ্য কাশ্মীর ফাইলস' (The Kashmir Files)-এর মতো ছবিকে দায়ী ফারুক আবদুল্লা (Farooq Abdullah)।  

সোমবার করলেন জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী অভিযোগ করেন, "আমি রবিবার জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নরের সঙ্গে দেখা করেছি। এখানকার আইনশৃঙ্খলা পরিস্থিতির খারাপ অবস্থা নিয়ে আমাদের মধ্যে কথা হয়েছে। তাঁকে বলেছি 'দ্য কাশ্মীর ফাইলস'-এর মতো ছবি দেশে ঘৃণা ছড়াচ্ছে। একজন মুসলিম হিন্দুকে খুন করছে, তারপর তাঁর রক্ত দিয়ে ভাত মেখে স্ত্রীকে খাওয়াচ্ছে, এটা কখনও হতে পারে? এই ধরনের ঘটনা বন্ধ করা উচিত। যে সমস্ত সংবাদমাধ্যম ঘৃণা ছড়াচ্ছে, তাদেরও বন্ধ করে দেওয়া উচিত।"

তিনি দাবি করেন, দেশে মুসলিমদের বিরুদ্ধে ঘৃণা ছড়ানো হচ্ছে। সেজন্য কাশ্মীরের মুসলিম যুবকদের মধ্যে ক্ষোভ বাড়ছে। প্রসঙ্গত, কাশ্মীরে জহ্গিদের দ্বারা খুন হন কাশ্মীরি পণ্ডিত রাহুল ভাট। তাঁর মৃত্যুতে উপত্যকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.