ভয়ংকর ভিডিয়ো! গাড়ির তলায় স্ত্রীকে পিষে মেরে ফেলার চেষ্টা পরিচালকের

গাড়ির মধ্যে অন্য একজন মহিলাকে নিয়ে রয়েছেন অভিযুক্ত পরিচালক। এই দৃশ্য দেখে তিনি যখন তাঁকে বাধা দেন, তখনই গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন কিশোর মিশ্রা। 

Updated By: Oct 27, 2022, 02:20 PM IST
ভয়ংকর ভিডিয়ো! গাড়ির তলায় স্ত্রীকে পিষে মেরে ফেলার চেষ্টা পরিচালকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়ংকর! হাতেনাতে স্বামীর পরকীয়া ধরে ফেলেছিলেন স্ত্রী। আর তাই গাড়ির তলায় স্ত্রীকে পিষে মেরে ফেলার চেষ্টা করলেন পরিচালক। অভিযুক্ত পরিচালককে গ্রেফতার করেছে পুলিস। ধৃতের নাম কিশোর মিশ্রা। অভিযুক্তের বিরুদ্ধে জোরে গাড়ি চালানো, খুনের চেষ্টার দায়ে মামলা দায়ের করেছে পুলিস।

পুলিস জানিয়েছে, কিশোর মিশ্রের স্ত্রী তাঁর স্বামীকে গাড়ির মধ্যে অন্য মহিলার সঙ্গে দেখে ফেলেছিলেন। তারপরই গাড়িটি আটকাতে যান তিনি। আর তখনই তাঁকে গাড়ির তলায় ফেলে পিষে মারার চেষ্টা করে অভিযুক্ত পরিচালক। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের আন্ধেরি পশ্চিমের একটি আবাসনের পার্কিং এরিয়াতে। এই ঘটনায় গুরুতর চোট পান কিশোর মিশ্রার স্ত্রী। তাঁর মাথায় চোট লেগেছে। এই ঘটনায় আম্বোলি থানায় অভিযোগ দায়ের করেন অভিযুক্ত পরিচালকের স্ত্রী।

অভিযোগের বয়ান অনুযায়ী, তিনি তাঁর স্বামীকে খুঁজতে খুঁজতে পার্কিং এরিয়ায় আসেন। সেখানেই দেখেন, গাড়ির মধ্যে অন্য একজন মহিলাকে নিয়ে রয়েছেন অভিযুক্ত পরিচালক। এই দৃশ্য দেখে তিনি যখন তাঁকে বাধা দেন, তখনই গাড়ি চালিয়ে পালানোর চেষ্টা করেন কিশোর মিশ্রা। স্ত্রীকে গাড়ির তলায় প্রায় চাপা দিয়ে মেরে ফেলার চেষ্টা করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিস। এই ঘটনায় বড় তথ্যপ্রমাণ হতে চলেছে পার্কিং এরিয়ায় সিসিটিভি ফুটেজ। প্রসঙ্গত, কিশোর মিশ্রা হিন্দি ছবি 'দেহাতি ডিস্কো'র প্রযোজক। 

.