সৌদি আরবে তীর্থ করতে গিয়ে উধাও হয়ে গেলেন রাজ্যের বেশ কয়েকজন যুবক

সৌদি আরবে তীর্থ করতে গিয়ে উধাও হয়ে গেলেন রাজ্যের বেশ কয়েকজন যুবক। তাঁদের গতিবিধি নিয়ে রীতিমতো চিন্তিত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে উমরা ভিসা নিয়ে সৌদিতে যান ওই যুবকরা। উল্লেখযোগ্য বিষয় যুবকদের অধিকাংশেরই পাসপোর্ট ইস্যু করা হয়েছে ভুবনেশ্বর অফিস থেকে। কলকাতা ও মুম্বইয়ের ট্রাভেল এজেন্ট মারফত জেড্ডায় পৌছন তাঁরা। জেড্ডায় গিয়ে স্রেফ উধাও হয়ে যান ওই কয়েকজন যুবক। ৪ দিন কোনও খোঁজখবর না পেয়ে তাঁদের হোটেল কর্তৃপক্ষ যোগাযোগ করে মুম্বইয়ের ট্রাভেল এজেন্টের সঙ্গে।

Updated By: Feb 24, 2017, 09:32 AM IST
সৌদি আরবে তীর্থ করতে গিয়ে উধাও হয়ে গেলেন রাজ্যের বেশ কয়েকজন যুবক

ওয়েব ডেস্ক: সৌদি আরবে তীর্থ করতে গিয়ে উধাও হয়ে গেলেন রাজ্যের বেশ কয়েকজন যুবক। তাঁদের গতিবিধি নিয়ে রীতিমতো চিন্তিত কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহে উমরা ভিসা নিয়ে সৌদিতে যান ওই যুবকরা। উল্লেখযোগ্য বিষয় যুবকদের অধিকাংশেরই পাসপোর্ট ইস্যু করা হয়েছে ভুবনেশ্বর অফিস থেকে। কলকাতা ও মুম্বইয়ের ট্রাভেল এজেন্ট মারফত জেড্ডায় পৌছন তাঁরা। জেড্ডায় গিয়ে স্রেফ উধাও হয়ে যান ওই কয়েকজন যুবক। ৪ দিন কোনও খোঁজখবর না পেয়ে তাঁদের হোটেল কর্তৃপক্ষ যোগাযোগ করে মুম্বইয়ের ট্রাভেল এজেন্টের সঙ্গে।

আরও পড়ুন চতুর্থ সন্তান হিসেবে প্রধানমন্ত্রীকেই 'দত্তক' নিতে চাইল এই দম্পতি!

তাঁরাও যোগাযোগের নম্বরে ওই যুবকদের কারও হদিশ পাননি। এমনকি কলকাতায় ট্রাভেল এজেন্টের নম্বরেও কেউ ফোন তোলেনি বলে অভিযোগ। তারপরেই মুম্বইয়ের ট্রাভেল এজেন্ট মুম্বই ATS-এ যোগাযোগ করে। তদন্তে নেমে গোয়েন্দারা জানতে পেরেছেন ওই যুবকদের অন্তত দুজনকে ইরাকের বাগদাদে দেখা গেছে।

আরও পড়ুন  ইয়া বড়! দাঁত তুলে বিশ্ব রেকর্ড গুজরাটের চিকিত্সকের

.