অ্যামেরিকায় পর পর ভারতীয় আক্রান্ত হওয়ায় 'ব্যথিত' বিদেশমন্ত্রী সুষমা

"আমি ব্যথিত। যেভাবে দক্ষিণ ক্যারোলিনার ল্যাঙ্কস্টারে ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ী হরনীশ প্যাটেলকে খুন করা হয়েছে, তা শুনে আমি ব্যথিত। আমাদের কনসুল ল্যাঙ্কস্টারে গিয়ে প্যাটেলের পরিবারের সঙ্গে দেখা করেছেন। এই দুঃসময়ে তাদের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ঘটনার তদন্ত চলছে।" মার্কিন মুলুকে ভারতীয় ব্যবসায়ীর খুনের ঘটনায় এভাবেই আজ টুইট করে নিজের প্রতিক্রিয়া জানান বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

Updated By: Mar 5, 2017, 04:12 PM IST
অ্যামেরিকায় পর পর ভারতীয় আক্রান্ত হওয়ায়  'ব্যথিত' বিদেশমন্ত্রী সুষমা

ওয়েব ডেস্ক : "আমি ব্যথিত। যেভাবে দক্ষিণ ক্যারোলিনার ল্যাঙ্কস্টারে ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ী হরনীশ প্যাটেলকে খুন করা হয়েছে, তা শুনে আমি ব্যথিত। আমাদের কনসুল ল্যাঙ্কস্টারে গিয়ে প্যাটেলের পরিবারের সঙ্গে দেখা করেছেন। এই দুঃসময়ে তাদের প্রতি আমার আন্তরিক সমবেদনা। ঘটনার তদন্ত চলছে।" মার্কিন মুলুকে ভারতীয় ব্যবসায়ীর খুনের ঘটনায় এভাবেই আজ টুইট করে নিজের প্রতিক্রিয়া জানান বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ।

সেইসঙ্গে তিনি আরও বলেন, "দীপ রাইয়ের বাবা সর্দার হরপাল সিংয়ের সঙ্গেও কথা হয়েছে আমার। দীপের হাতে বুলেট ইঞ্জুরি হয়েছে। তবে এখন দীপ বিপন্মুক্ত। হাসপাতালে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন।"

অ্যামেরিকায় একের পর এক ভারতীয় আক্রান্ত। ভারতীয় ইঞ্জিনিয়র শ্রীনিবাস কুচিভোটলার খুনের ঘটনায় ট্রাম্পের দুঃখপ্রকাশের পরদিনই বাড়ির সামনে আততায়ীর গুলিতে খুন হলেন ভারতীয় বংশোদ্ভূত ব্যবসায়ী হরনীশ প্যাটেল। ঠিক তার পর গতকালই, বছর উনচল্লিশের এক শিখ যুবককে গুলি করে অজ্ঞাত আততায়ী। ট্রাম্পের অভিবাসন নীতি নিয়ে বিতর্কের মাঝেই, বারংবার এভাবে ভারতীয় আক্রান্ত হওয়ার ঘটনায় স্বভাবতই উদ্বিগ্ন বিদেশমন্ত্রক।

.