Bride's Ex-Lover Attacks Groom: বিয়ের মণ্ডপে প্রাক্তন প্রেমিকের হঠাৎ হামলা, রক্তারক্তি কাণ্ড...বাঁচিয়ে দিল শুধু পাগড়ি!

Knife attack: বিবাহিত দম্পতিকে উপহার দেওয়ার অজুহাতে মঞ্চে ওঠে। মঞ্চে উঠে বর ও কনের হাতে উপহার তুলে দেওয়ার বদলে সোজা ছুরি হাতে...

Updated By: May 21, 2024, 05:51 PM IST
Bride's Ex-Lover Attacks Groom: বিয়ের মণ্ডপে প্রাক্তন প্রেমিকের হঠাৎ হামলা, রক্তারক্তি কাণ্ড...বাঁচিয়ে দিল শুধু পাগড়ি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সবাই তখন বিয়ে দেখতে ব্যস্ত। বিয়ের মণ্ডপে তখন উপস্থিত বর-বউ। এমন সময় বিয়ের মণ্ডপে হঠাৎ হামলা! হামলা বরের উপর। বরের উপর হামলা করে কনের প্রাক্তন প্রেমিক। রীতিমতো ছুরি হাতে বরের উপর ঝাঁপিয়ে পড়ে সে। মাথায় পাগড়ি থাকায় বড়সড় দুর্ঘটনা, বড়সড় অঘটনের হাত থেকে বেঁচে যায় বর। 

ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে রাজস্থানের ভিলওয়াড়াতে। ভয়ংকর এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। জানা গিয়েছে, অভিযুক্ত যুবক বিবাহিত দম্পতিকে উপহার দেওয়ার অজুহাতে মঞ্চে উঠেছিল। তবে মঞ্চে উঠে বর ও কনের হাতে উপহার তুলে দেওয়ার বদলে সোজা ছুরি হাতে বরের উপর ঝাঁপিয়ে পড়ে। একাধিকবার হামলা চালায়। তবে মাথায় থাকা পাগড়ি এযাত্রায় বাঁচিয়ে দেয় বরকে। যদিও এই হামলার জেরে গুরুতর আহত হয়েছেন বর। 

পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম শঙ্কর লাল ভারতী। একই গ্রামে বাস করে সে। ২ বছর আগে শিক্ষক হিসেবে একটি স্কুলে যোগ দেয় সে। সেখানেই তার সঙ্গে কৃষ্ণা নামে ওই তরুণীর আলাপ হয়। সম্পর্কও হয়। কিন্তু পরে তাদের সেই সম্পর্কে দূরত্ব আসে। অন্যত্র বিয়ে ঠিক হয় ওই তরুণীর।

কনের ভাই বিশাল সাইল পুলিসের কাছে অভিযোগ করেছেন যে, ১২ মে ছিল বিয়ে। মহেন্দ্র সেনের সঙ্গে তাঁর বোন কৃষ্ণার বিয়ের পরই এঘটনা ঘটে। বিয়ের মঞ্চে উঠে পড়ে শঙ্কর লাল। মঞ্চে উঠে বিয়ের কনেকে উপহার দেয়। তারপরই হঠাৎ মঞ্চের উপর ছুরি হাতে বরকে আক্রমণ করে সে। 

অভিযুক্ত শঙ্কর লাল বরকে আক্রমণ করার পরই দ্রুত পালিয়ে যায়। হামলার পর যদিও পরিবারের সদস্য এবং গ্রামবাসীরা তাকে ধাওয়া করেন। কিন্তু অভিযুক্ত পালিয়ে যেতে সক্ষম হয়। এমনকি পালানোর সময় অভিযুক্ত ও তার সহযোগীরা গুলিও চালায়। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস। অভিযুক্তদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি। 

আরও পড়ুন, Bardhaman Station: আরপিএফ-বৃহন্নলা ধুন্ধুমার বর্ধমান স্টেশনে! মারধরে জখম ৫

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.