পরবর্তী ৫ বছরে কী করতে চলেছে Zee Group? Dr Subhash Chandra জানালেন তাঁর পরিকল্পনা

এসেল গ্রুপের চেয়ারম্যান ডাঃ সুভাষ চন্দ্র-র সাক্ষাৎকার।  অনিল সিংভির সঙ্গে বিশেষ সাক্ষাৎকারে, এসেল গ্রুপের চেয়ারম্যান বিভিন্ন বিষয়ে কথা বলেছেন।

Updated By: Mar 16, 2022, 11:20 AM IST
পরবর্তী ৫ বছরে কী করতে চলেছে Zee Group? Dr Subhash Chandra জানালেন তাঁর পরিকল্পনা
Essel Group Chairman Dr Subhash Chandra

নিজস্ব প্রতিবেদন: বুধবার জি বিজনেসের ম্যানেজিং এডিটর অনিল সিংভি (Anil Singhvi) এসেল গ্রুপের মাননীয় চেয়ারম্যান এবং রাজ্যসভার সাংসদ ডাঃ সুভাষ চন্দ্রের (Dr Subhash Chandra) সঙ্গে কথা বললেন। অনিল সিংভির সঙ্গে বিশেষ সাক্ষাৎকারে, এসেল গ্রুপের চেয়ারম্যান বিভিন্ন বিষয়ে কথা বলেছেন। তার মধ্যে উল্লেখযোগ্য জি গ্রুপের দৃষ্টিভঙ্গি, জি মিডিয়ার ভবিষ্যত পরিকল্পনা, ZEEL-SONY একীভূতকরণ এবং আরও অনেক কিছু।

Zee Group's vision

আগামী ৫ বছরে জি গ্রুপের দৃষ্টিভঙ্গি নিয়ে কথা বলতে গিয়ে, ডাঃ সুভাষ চন্দ্র বলেন, "প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশের পরিবেশ বেশ ইতিবাচক। আমরা ক্রমাগত অনেক ফ্রন্টে কাজ করছি।"

Zee Digital: 1 billion users in next 3 years

ডাঃ চন্দ্র গর্ব করে উল্লেখ করেছেন যে জি মিডিয়ার ডিজিটাল প্ল্যাটফর্মের ৩০০ মিলিয়ন সক্রিয় ব্যবহারকারী রয়েছে এবং গ্রুপটির লক্ষ্য আগামী ৩ বছরে ১ বিলিয়ন ব্যবহারকারী যুক্ত করা। তিনি বলেন, "আমরা ডিজিটাল সামগ্রী মনিটাইজিংয়ের দিকে মনোনিবেশ করব।''

Dish TV-Yes Bank matter

ডিশ টিভি-ইয়েস ব্যাংক বিষয়ে কথা বলতে গিয়ে ডাঃ চন্দ্র বলেন, "ইয়েস ব্যাংকের পুরনো ব্যবস্থাপনা আমাদের সঙ্গে প্রতারণা করেছে।" তিনি জানান, "মিডিয়ার অনেকের কাছে ডিশ টিভি-ইয়েস ব্যাংকের বিষয়ে সঠিক তথ্যের অভাব রয়েছে"।

ZEEL-Sony Merger

ZEEL-Sony একীভূতকরণ সম্পর্কে ডাঃ চন্দ্র বলেন, "জি এন্টারটেইনমেন্ট এবং সোনির একীভূতকরণ সঠিক পথে এগোচ্ছে। নিয়ন্ত্রক স্বীকৃতির পর, একীভূতকরণ সম্পন্ন হবে।"

New Business?

গ্রুপ নতুন কোন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছে কিনা জানতে চাইলে ডাঃ চন্দ্র বলেন, "আমরা কখনই অর্থের জন্য কোনও ব্যবসা করিনি। আমরা সবসময় ব্যবসার মাধ্যমে নতুন কিছু করার চেষ্টা করেছি।"

আরও পড়ুন, Narendra Modi: ৪ রাজ্যের সরকার গঠন! মোদীর বাড়িতে আলোচনায় বসল BJP নেতৃত্ব

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.