#DeshKaZee: ZEEL-Invesco বিবাদে কোম্পানি ট্রাইব্যুনালের দ্বারস্থ Zee Entertainment

গত ২২ সেপ্টেম্বর জিল ও সোনি পিকচারস নেটওয়ার্ক লিমিটেড সংযুক্তিকরণের ঘোষণা করা হয়। 

Updated By: Oct 6, 2021, 09:29 PM IST
#DeshKaZee: ZEEL-Invesco বিবাদে কোম্পানি ট্রাইব্যুনালের দ্বারস্থ Zee Entertainment

নিজস্ব প্রতিবেদন: জিল-ইনভেসকো মামলায় নয়া মোড়। ন্যাশনাল কোম্পানি ল অ্যাপেলেট ট্রাইব্যুনালের (National Company Law Appellate Tribunal) দ্বারস্থ হল জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেড (Zee Entertainment Enterprises Limited)।     

Zeel-র মুখপাত্র জানিয়েছেন,''নির্দিষ্ট আইনের ধারায় আমরা ট্রাইব্যুনালে গিয়েছি।'' তিনি আরও জানিয়েছেন, বম্বে হাইকোর্টেও মামলা করেছে সংস্থা। ইনভেসকো ডেভেলপমেন্ট ফান্ড ও ওএফআই গ্লোবাল চিন ফান্ড এলএলসি-র ফরমাইশি নোটিস (Requisition Notice) অবৈধ ঘোষণা করার আবেদন করা হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে,''ভারতীয় বিচারব্যবস্থায় পূর্ণ বিশ্বাস রয়েছে কোম্পানির। শেয়ার ধারকদের স্বার্থ সুরক্ষিত রাখতে সবরকম পদক্ষেপ করা হবে।''

গত ২২ সেপ্টেম্বর জিল ও সোনি পিকচারস নেটওয়ার্ক লিমিটেড সংযুক্তিকরণের ঘোষণা করা হয়। যার ফলে দেশের বৃহত্তম মিডিয়া কোম্পানি হতে চলেছে এটি। সংযুক্তিকরণের পর ১.৫৭৫ মার্কিন ডলার বিনিয়োগ করবে SPNI-র মূল সংস্থা Sony Pictures Entertainment। এর মধ্যে Zeel-র এমডি এবং সিইও পুনীত গোয়েঙ্কা ইনভেসকো-র বক্তব্য নিয়ে মিথ্যা খবর সম্প্রচারিত করেছে কয়েকটি সংবাদমাধ্য়ম। তবে জিল ও পুনীত গোয়েঙ্কার ভাবমূর্তি কালিমালিপ্ত করার প্রচেষ্টা ধাক্কা খেয়েছে। মঙ্গলবার জি এন্টারটেইনমেন্ট এন্টারপ্রাইজ লিমিটেডের প্রতিষ্ঠাতা ডক্টর সুভাষ চন্দ্র ইনভেসকো-কে নিয়ে নিজের অবস্থান স্পষ্ট করে দিয়েছেন। তাঁর তথ্যসমৃদ্ধ বক্তব্যের পর আর বিভ্রান্তির কোনও অবকাশই নেই। 

আরও পড়ুন- #DeshKaZee: Invesco-র মুখ পুড়ল, Zeel ও Punit Goenka-কে সমর্থন বলি তারকাদের, নিশানা চিনকে
 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.