#DeshKaZee: Invesco মামলায় ZEEL-র প্রতিষ্ঠাতা ডঃ সুভাষ চন্দ্রার সাক্ষাৎকার, দেখুন DNA রাত ৯টায় Zee ২৪ ঘণ্টায়

সব প্রশ্নের উত্তর দেবেন জিলের (Zeel) প্রতিষ্ঠাতা ডক্টর সুভাষ চন্দ্রা। রাত ৯টায় জি মিডিয়ার সমস্ত চ্যানেলে সম্প্রচারিত হবে তাঁর সাক্ষাৎকার।     

Updated By: Oct 6, 2021, 08:53 PM IST
#DeshKaZee: Invesco মামলায় ZEEL-র প্রতিষ্ঠাতা ডঃ সুভাষ চন্দ্রার সাক্ষাৎকার, দেখুন DNA রাত ৯টায় Zee ২৪ ঘণ্টায়

নিজস্ব প্রতিবেদন: জি এন্টারটেইমেন্টের (ZEEL) সঙ্গে সোনি পিকচার্সের (SPNI)  সংযুক্তিকরণের ঘোষণার পর থেকে নাক গলাচ্ছে ইনভেসকো (Invesco)। শেয়ার ধারকদের কাছেও চুক্তির সমস্ত পরিকল্পনা করা হয়েছে। বিষয়টি সম্পর্কে অবগত শিল্পমহলও। সব প্রশ্নের উত্তর দেবেন জিলের (Zeel) প্রতিষ্ঠাতা ডক্টর সুভাষ চন্দ্রা। রাত ৯টায় জি মিডিয়ার সমস্ত মাধ্যমে সম্প্রচারিত হবে তাঁর সাক্ষাৎকার।     

ইনভেসকো-র উদ্দেশ্য নিয়ে লাগাতার প্রশ্ন উঠছে। তাদের পিছনে কাদের হাত রয়েছে? কেন এই প্রশ্ন তারা এড়িয়ে চলেছে? তাদের কি মদত দিচ্ছে চিন? জিলের (Zeel) বিরুদ্ধে চিন কেন ষড়যন্ত্র করছে? কোনও কর্পোরেট সংস্থার ইশারায় কি এই সব কিছু হচ্ছে? এই সব প্রশ্নের উত্তর জানতে চান দেশবাসী। সংস্থার শেয়ার ধারকরাও কৌতূহলী। সমস্ত সংশয়ের নিরসন করতে চলেছেন জিলের (Zeel) প্রতিষ্ঠাতা ডক্টর সুভাষ চন্দ্রা। তাঁর সবচেয়ে বড় সাক্ষাৎকার সম্প্রচারিত হবে Zee ২৪ ঘণ্টায়, রাত ৯টায়। 

প্রাইম টাইম শো DNA- Daily news analysis-এ রাত ৯টায় Zee-র প্রতিষ্ঠাতা ডক্টর সুভাষ চন্দ্রার সাক্ষাৎকার নেবেন Zee News-র এডিটর ইন চিফ সুধীর চৌধুরী। Zee Media-র সমস্ত প্ল্যাটফর্মে সম্প্রচারিত হবে এই সাক্ষাৎকার। 

আরও পড়ুন- #DeshKaZee: Invesco-র মুখ পুড়ল, Zeel ও Punit Goenka-কে সমর্থন বলি তারকাদের, নিশানা চিনকে

.