সুকমায় আদিবাসী খুনের ঘটনায় গ্রেফতার দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা!

ছত্তিসগড়ের সুকমায় আদিবাসী খুনের ঘটনায় গ্রেফতার দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। গ্রেফতার করা হয়েছে মানবাধিকার কর্মী নন্দিনী সুন্দর সহ আরও দশজনকে। শুক্রবার টংপালের নমা গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা সামনাথ বাঘেল নামে এক আদিবাসীকে। খুনের ঘটনায় মানবাধিকার কর্মী নন্দিনী সুন্দর, JNU এর অধ্যাপক অর্চনা প্রসাদ,বিনীত তিওয়ারি, ছত্তিসগড়ের CPI সম্পাদক সঞ্জয় পারাটের নামে থানায় FIR দায়ের করেন মৃতের পরিবার।

Updated By: Nov 8, 2016, 01:50 PM IST
সুকমায় আদিবাসী খুনের ঘটনায় গ্রেফতার দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা!

ওয়েব ডেস্ক: ছত্তিসগড়ের সুকমায় আদিবাসী খুনের ঘটনায় গ্রেফতার দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপিকা। গ্রেফতার করা হয়েছে মানবাধিকার কর্মী নন্দিনী সুন্দর সহ আরও দশজনকে। শুক্রবার টংপালের নমা গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা সামনাথ বাঘেল নামে এক আদিবাসীকে। খুনের ঘটনায় মানবাধিকার কর্মী নন্দিনী সুন্দর, JNU এর অধ্যাপক অর্চনা প্রসাদ,বিনীত তিওয়ারি, ছত্তিসগড়ের CPI সম্পাদক সঞ্জয় পারাটের নামে থানায় FIR দায়ের করেন মৃতের পরিবার।

আরও পড়ুন লজ্জা শুধু নারীর ভূষণ, পুরুষের ভূষণ তো নির্লজ্জ হওয়া!

ধৃতদের বিরুদ্ধে খুন, অপরাধমূলক ষড়যন্ত্র, দাঙ্গার অভিযোগ আনা হয়েছে। দিল্লি বিশ্ববিদ্যালয়ের সোশিওলজি বিভাগের প্রধান নন্দিনী সুন্দর দীর্ঘদিন ধরেই বাস্তার অঞ্চলের মাওবাদী সন্ত্রাস নিয়ে কাজ করছেন। এই সংক্রান্ত বিষয় নিয়ে তার একটি বইও প্রকাশিত হয়েছে সম্প্রতি।

আরও পড়ুন  ইশান্ত কোন পরিবারে বিয়ে করছেন জানেন!

.