Delhi Murder: রাজধানীতে হত্যালীলা, পরিবারের ৪ জনকে নৃশংস খুন যুবকের!

যুবকের বিরুদ্ধে অভিযোগ, সে তার দুই বোন, বাবা ও ঠাকুমাকে খুন করেছে। অভিযুক্তের স্থায়ী চাকরি ছিল না। স্থায়ী চাকরি না থাকায় পারিবারিক বিবাদ।

Updated By: Nov 23, 2022, 02:49 PM IST
Delhi Murder: রাজধানীতে হত্যালীলা, পরিবারের ৪ জনকে নৃশংস খুন যুবকের!
ছবিটি প্রতীকী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজধানীতে ফের ভয়ংকর হত্যালীলা। দিল্লির পালমে খুন একই পরিবারের ৪ জন। ঠাকুমা, বাবা ও দুই বোনকে খুন যুবকের। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। পুলিস সূত্রে খবর, অভিযুক্ত নেশার অভ্যাস ছিল। 

শ্রদ্ধা ওয়াকারের হাড়হিম করা হত্যাকাণ্ডের পর দিল্লির পালাম এলাকায় এবার একটি চাঞ্চল্যকর ঘটনা সামনে এসেছে। একই পরিবারের ৪ জনকে ছুরি মেরে খুন করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। যুবকের বিরুদ্ধে অভিযোগ, সে তার দুই বোন, বাবা ও ঠাকুমাকে খুন করেছে। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিস। অভিযুক্ত মাদকাসক্ত বলে জানা গিয়েছে। 

তবে কী কারণে কেন খুন? এই বিষয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। খুনের কারণ নিয়ে ধোঁয়াশা ছড়িয়েছে। পুলিস মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। খুনের কারণ নিয়ে ধন্দে পুলিস। ২২ নভেম্বর রাত সাড়ে ১০টা নাগাদ পালাম থানায় একটি ফোন আসে। সেই ফোনের সূত্র ধরেই পুলিস ঘটনাস্থলে পৌঁছে বাড়ির ৪ সদস্যকে মৃত অবস্থায় দেখতে পায়। পুলিস বিবৃতিতে বলেছে যে অভিযুক্ত খুনের পর পালানোর চেষ্টা করেছিল। কিন্ত পরিবারের বাকি সদস্যদের হাতে ধরা পড়ে যায়।

আরও পড়ুন, Sextortion in Pune: কলেজপড়ুয়ার স্মার্টফোনে এল এক তরুণীর উত্তেজক ছবি! তারপর যা ঘটল...

পুলিশ জানিয়েছে যে এই ঘটনায় ধৃতের বিরুদ্ধে ভারতীয় সংবিধানের ৩০২ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত শুরু হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্তের স্থায়ী চাকরি ছিল না। স্থায়ী চাকরি না থাকায় পারিবারিক বিবাদ ছিল। ঘটনার দিনও পরিবারের সদস্যদের মধ্যে ঝগড়া বাঁধে। যার পরিণতিতেই এই ভয়ংকর হত্যালীলা বলে মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.