Viral Video: বিকিনি পরেই দিল্লির ভিড় বাসে তরুণী, ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড় নেটপাড়া...

Delhi: দিল্লির বাসে বিকিনি পরেই সওয়ার হন এক তরুণী। তাঁকে দেখে চমকে যান বাসযাত্রীরা। কেউ সরে দাঁড়ান, কেউ আবার নেমেই যান। নেটপাড়ায় ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। যা ঝড়ের গতিতে ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Apr 19, 2024, 01:41 PM IST
Viral Video: বিকিনি পরেই দিল্লির ভিড় বাসে তরুণী, ভাইরাল ভিডিয়ো ঘিরে তোলপাড় নেটপাড়া...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: লোকেঠাসা ভিড় বাস। এক তরুণী ওঠেন বাসে, তাঁর পরনে বিকিনি। ঘটনাটি দিল্লির(Delhi)। আচমকা ভিড় বাসে এহেন দৃশ্য থেকে অনেকেই অবাক হয়ে যান। ঠিক কী কারণে বিকিনি পরে বাসে উঠলেন তরুণী(Bikini Girl in Public Bus)। তাঁকে দেখে অনেকেই সরে যান। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সেই ভিডিয়ো(Viral Video)। 

আরও পড়ুন- Viral Video: ক্লাস বন্ধ রেখে স্কুলেই ফেসিয়াল করাচ্ছেন প্রিন্সিপাল, হাতেনাতে ধরতেই রক্তাক্ত কাণ্ড...

ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই তা নিয়ে শুরু হয় তরজা। কেনই বা বিকিনি পরে পাবলিক বাসে চেপে পড়লেন তিনি, তা নিয়েও উঠছে প্রশ্ন। এক ব্যক্তি লেখেন, 'বাস্তবে কী ঘটেছে?' সেই ভিডিয়োটি দেখেছেন ১০ লক্ষেরও বেশি নেটিজেন। 

এক্স ব্যবহারকারী এক ব্যক্তি লেখেন, 'সোশ্যাল মিডিয়ায় খ্যাতি পাওয়ার জন্য এই পদক্ষেপ সত্যিই দুর্ভাগ্যের। এদেশে কেন, বিদেশেও লোকাল ট্রেন বা বাসে এই চিত্র দেখা যায় না। সমুদ্র সৈকতের পাশে হলেও লোকে বিকিনির উপর স্রাগ বা বিচ ড্রেস পরে। আমরা আমাদের পরিচয় বানাতে, শক্তি দেখাতে বা অন্যের নজর টানতে যা করছি, তাতে প্রমাণ হয় যে আমরা দ্বিধাভক্ত। ক্ষমতায়ন ভুল প্রমাণিত হচ্ছে'।

আরও পড়ুন- Bengal Weather Update: অবশেষে স্বস্তির খবর, ধেয়ে আসছে বজ্রবিদ্যুৎসহ বৃষ্টি...

আরেক ব্যক্তি লেখেন, 'সোশ্যাল মিডিয়ায় কিছু লাইক আর টাকার জন্য় এরা যা কিছু করতে পারে। বিকিনি পুলের জন্য, পাবলিক ট্রান্সপোর্টের জন্য নয়। এটা নোংরা, বিরক্তিকর।' কেউ কেউ আবার যে ব্যক্তি এই ভিডিয়ো আপলোড করেছেন তাঁর বিরুদ্ধেই সরব হয়েছেন। এক নেটিজেন লেখেন, 'ব্লার না করে একজন অজানা মহিলার ছবি আপলোড করা অন্যায়। কেউ ওর ব্যাকগ্রাউন্ড স্টোরিটা জানে? এটা কি ন্যায়সম্মত?' অন্য একজন লেখেন, 'আমি সত্যিই জানতে চাই, কেন এই কাজ করলেন এই মহিলা?'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.