Delhi Crime: গায়ে গরম ডাল থেকে 'অপ্রকৃতস্থ' যৌনতা! রাজধানীতে অকথ্য নির্যাতনের শিকার বাঙালি তরুণী...

তরুণীর শরীরে ২০টি আঘাতের চিহ্ন। তরুণীকে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত। এক মাস লিভ টুগেদার করেন তাঁরা।

Updated By: Feb 7, 2024, 03:19 PM IST
Delhi Crime: গায়ে গরম ডাল থেকে 'অপ্রকৃতস্থ' যৌনতা! রাজধানীতে অকথ্য নির্যাতনের শিকার বাঙালি তরুণী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাজধানী দিল্লিতে যৌন নির্যাতনের শিকার বাঙালি তরুণী। বন্ধুর যৌন লালসার শিকার বাংলার তরুণী। আদতে দার্জিলিংয়ের বাসিন্দা ওই তরুণী। দিল্লিতে থাকছিলেন তিনি। অভিযোগ, তাঁকে টানা ৭ দিন ধরে ধর্ষণ ও যৌন নির্যাতন করেছে তাঁর বন্ধু। বন্ধুর অপ্রকৃতিস্থ যৌন অত্যাচারের শিকার হয়েছেন তিনি।

এই ঘটনায় অভিযোগ দায়ের করেন ওই বাঙালি তরুণী। অভিযোগ দায়ের হওয়ার পরই, অভিযোগের ভিত্তিতে পুলিস তদন্তে নামে। অভিযোগের ভিত্তিতে অভিযুক্তকে গ্রেফতার করেছে দিল্লি পুলিস। ধৃতের নাম পরস। বয়স ২৮ বছর। পুলিস সূত্রে খবর, নির্যাতিতা তরুণীকে কাজ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিল অভিযুক্ত পরস। এরপর দিল্লিতে তারা লিভ-ইন করতেও শুরু করে। দক্ষিণ দিল্লির নেব সরাই এলাকার রাজু পার্কে একটি ভাড়া বাড়িতে একসঙ্গে থাকতেন ওই তরুণী ও অভিযুক্ত পরস। প্রায় এক মাস লিভ টুগেদার করেন তাঁরা।

এদিকে একসঙ্গে থাকার কিছুদিন পর থেকেই পরস ওই তরুণীকে মারধর করতে শুরু করে বলে অভিযোগ। পুলিসের কাছে তরুণী অভিযোগ করেছে যে, তাঁর গায়ে গরম ডাল ঢেলে দেয় পরস। লাগাতার তাঁকে ধর্ষণ করে। এমনকি তাঁকে বেশ কিছু ‘অপ্রকৃতস্থ’ যৌনতাতেও একপ্রকার বাধ্য করে পরস। জানুয়ারির শেষ সপ্তাহে লাগাতার ধর্ষণ করা হয় তাঁকে। গত ৩০ জানুয়ারি এই ঘটনা প্রকাশ্যে আসে। একটি পিসিআর কল পায় নেব সরাই থানা। পুলিসকে জানানো হয় যে একজন তরুণীকে তাঁর স্বামী মারধর করছে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। উদ্ধার করে ওই তরুণীকে। 

ওই তরুণীকে উদ্ধার করে দিল্লি এইমস-এ নিয়ে যাওয়া হয়। ওই তরুণীর শরীরে প্রায় ২০টি আঘাতের চিহ্ন ছিল। বন্ধুর অত্যাচারের কথা পুলিসকে জানায় ওই তরুণী। পুলিসের কাছে পরসের বিরুদ্ধে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে ২ ফেব্রুয়ারি পুলিস অভিযুক্ত পরসকে গ্রেফতার করে।

আরও পড়ুন, Ayodhya Mosque: রামমন্দিরের পর এবার অযোধ্যায় মসজিদ! মক্কা থেকে এসে পৌঁছল প্রথম ইট...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.