Lynching: ট্রাকে রয়েছে গোরু, ধাওয়া করে ধরে ২ লেবু ব্যবসায়ীকে আধমরা করল গো রক্ষকরা

Lynching: আহত দুই ব্যবসায়ীর বাড়ি হরিয়ানার ফতেগড়ে। পুলিস ঘটনাটি জানাতে পারে সোশ্যাল মিডিয়ায় একটি ভিভিয়ো দেখে

Updated By: Jul 2, 2024, 04:57 PM IST
Lynching: ট্রাকে রয়েছে গোরু, ধাওয়া করে ধরে ২ লেবু ব্যবসায়ীকে আধমরা করল গো রক্ষকরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গো রক্ষকদের তাণ্ডব এবার রাজস্থানে। ট্রাককে ধাওয়া করে ধরে দুই ব্যবসায়ীকে বেধড়ক পেটাল গো রক্ষকরা। ঘটনাটি ঘটেছে রাজস্থানের চুরুতে। আশঙ্কাজনক অবস্থায় তারা এখন এক বেসরকারি হাসপাতালে ভর্তি। আশ্চর্যের বিষয় হল তাদের ট্রাকে কোনও গোরুই ছিল না। ছিল আসলে লেবু।

আরও পড়ুন-ধর্মান্তরণ বন্ধ না হলে এদেশে সংখ্যাগুরুরা সংখ্যালঘু হয়ে যাবে, মন্তব্য এলাহাবাদ হাইকোর্টের

হরিয়ানা থেকে ওই ২ ব্যবসায়ী লেবু নিয়ে যাচ্ছিলেন রাজস্থানের চুরু থেকে পঞ্জাবের ভাতিন্দা। সোনু বাঁশিরাম ও সুন্দর সিং নামে ওই দুই ব্যবসায়ী তাদের ট্রাকে লোড করেছিলেন লেবু। শনিবার সন্ধেয় প্রবল বৃষ্টির জন্য তারা ট্রাক দাঁড় করিয়েছিলেন হাইওয়ের পাশে। এর মধ্যে কেউ গো রক্ষকদের খবর দিয়ে দেয় যে ওই ট্রাকে গোরু বোঝাই করে নিয়ে যাওয়া হচ্ছে। এরপরই জনা ২০ গো রক্ষক ওই ট্রাককে ধাওয়া করে। অবস্থা বেগতিক দেখে ট্রাক চালিয়ে দেয় বাঁশিরামরা। তাদের ধারণা হয় কোনও ডাকাত দল তাদের ধাওয়া করেছে।

এদিকে তাড়া খেয়ে ৫২ নম্বর জাতীয় সড়ক ধরে প্রবল বেগে গাড়ি চালিয়ে দেয় বাঁশিরাম ও সুন্দর। কিন্তু ওই ২০ জনের দলটি ওই ট্রাকটিকে ধরে একটি টোল প্লাজায়। তাদের ট্রাক থেকে নামিয়ে এনে লাঠি দিয়ে বেদম পেটানো হয়। দুই ব্যবসায়ী নেতিয়ে পড়লে গো রক্ষকরা ট্রাকের ডালা খুলে দেখে সেখানে কোনও গোরু নেই বরং রয়েছে লেবু। তা দেখেই গো রক্ষকরা ট্রাক ফেলে পালিয়ে যায়।

আহত দুই ব্যবসায়ীর বাড়ি হরিয়ানার ফতেগড়ে। পুলিস ঘটনাটি জানাতে পারে সোশ্যাল মিডিয়ায় একটি ভিভিয়ো দেখে। পুলিস জানিয়েছেন বাঁশিরামের দুই পায়ের একাধিক জায়গা ভেঙে গিয়েছে। অন্যদিকে, সুন্দরের হাত ও মাথায় গভীর আঘাত হয়েছে। দুইজনকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাদের একটি বেসরকারি হাসপাতালে স্থানান্তর করা হয়।

রাজগড়ের পুলিস আধিকারিক প্রশান্ত কিরণ বলেন, সোমবার থেকে ওই ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে। আরও ৪ জন সন্দেহের তালিকায় রয়েছে। অভিযুক্তদের ধরা হবে। কাউকে ছাড়া হবে না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.