চলন্ত স্কুটিতে উদ্দাম রোমান্স! যুগলের ভিডিয়ো ভাইরাল

ভিডিয়ো ভাইরাল হতেই তৎপর পুলিস। শুরু হয়েছে খোঁজ। একবার খুঁজে পেলেই নিয়ম ভাঙার জন্য তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিস।

Updated By: Jan 18, 2023, 02:30 PM IST
চলন্ত স্কুটিতে উদ্দাম রোমান্স! যুগলের ভিডিয়ো ভাইরাল

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলন্ত স্কুটিতে উদ্দাম রোমান্স! ব্যস্ত রাস্তায় চলন্ত স্কুটির উপর রোমান্সে মত্ত এক যুগল। প্রেমিক স্কুটি চালাচ্ছে, আর তাঁকে সামনে থেকে জড়িয়ে রয়েছেন প্রেমিকা। চারদিকের কোনও কিছুর প্রতি কোনও হুঁশ নেই। বেহুঁশ! মত্ত রোমান্সে... ভাইরাল হয়েছে যুগলের এমন ভিডিয়ো। আর তারপরই তাঁদের হন্যে হয়ে খুঁজছে লখনউ পুলিস।

ঘটনাটি ঘটেছে লখনউয়ের হাজরাতগঞ্জ এলাকায়। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এক যুগলের ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, সন্ধ্যাবেলা চলন্ত স্কুটিতে রোমান্সে মত্ত যুগল। যদিও ভিডিয়োতে স্পষ্ট করে বোঝা যাচ্ছে না, দুজনের মুখ। কিন্তু ভিডিয়ো ভাইরাল হতেই তৎপর পুলিস। শুরু হয়েছে খোঁজ। একবার খুঁজে পেলেই নিয়ম ভাঙার জন্য তাঁদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিস। ভিডিয়ো ভাইরাল হতেই তদন্ত শুরু করেছে পুলিস। লখনউ সেন্ট্রাল জোনের ডিসিপি অপর্ণা রজত কৌশিক ভিডিয়োটির বিষয়ে নিশ্চিত করেছেন।

ডিসিপি অপর্ণা রজত কৌশিক স্পষ্ট জানিয়েছেন, চলন্ত স্কুটিতে যুগলের ওই ভিডিয়োটি লখনউয়ের। লখনউয়ের হাজরাতগঞ্জ এলাকায় তোলা ভিডিয়োটি। পুলিসের দুটি দল তদন্ত করছে। যুগলের খোঁজ করছে পুলিস। খতিয়ে দেখা হচ্ছে ওই এলাকার সমস্ত সিসিটিভি ফুটেজ। পুলিস জানিয়েছে, ওই যুগলের বিরুদ্ধে মোটর ভেহিকল অ্যাক্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। অশ্লীলতা ছড়ানোর দায়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন, দলত্যাগী বিধায়করা 'পতিতা'দের মত! বেলাগাম কংগ্রেস নেতার বিতর্কিত মন্তব্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.