Narendra Modi: ‘অপ্রয়োজনীয় বক্তব্য’ এড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর, কেন এই কথা বললেন মোদী?

দিল্লিতে বিজেপির জাতীয় কার্যনির্বাহী বৈঠকের সময়, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গেরুয়া শিবিরের নেতাদের চলচ্চিত্র সম্পর্কে 'অপ্রয়োজনীয় বিবৃতি' দেওয়া থেকে বিরত থাকার পরামর্শ দিয়েছেন।

Updated By: Jan 18, 2023, 02:11 PM IST
Narendra Modi: ‘অপ্রয়োজনীয় বক্তব্য’ এড়ানোর নির্দেশ প্রধানমন্ত্রীর, কেন এই কথা বললেন মোদী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মঙ্গলবার সতর্ক করলেন দলের কর্মীদের। শুধুমাত্র শিরোনাম দখল করার জন্য বিভিন্ন চলচ্চিত্র এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বদের বিরুদ্ধে অপ্রয়োজনীয় মন্তব্য করা থেকে বিজেপি নেতাদের সতর্ক করেছেন তিনি। দিল্লিতে বিজেপির জাতীয় কার্যনির্বাহী বৈঠকের সময়, প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন, ‘কেউ এমন অপ্রয়োজনীয় মন্তব্য করবেন না যা আমাদের কঠোর পরিশ্রমকে ছাপিয়ে যায়’।

সূত্র মারফত জানা গিয়েছে, প্রধানমন্ত্রী মোদী বলেছিলেন যে ‘কিছু লোক সিনেমার বিষয়ে বিবৃতি দেয়’ যা সারাদিন টিভি এবং মিডিয়াতে চলে। প্রধানমন্ত্রী দলীয় কর্মীদের ‘অপ্রয়োজনীয় বক্তব্য’ এড়াতে বলেছেন।

মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র এবং ভোপাল সাংসদ প্রজ্ঞা ঠাকুর সহ কয়েকজন সিনিয়র বিজেপি নেতার শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোনের আসন্ন সিনেমা পাঠানের বিরুদ্ধে বয়কটের আহ্বানের মধ্যেই প্রধানমন্ত্রীর এই মন্তব্য এসেছে।

আরও পড়ুন: দলত্যাগী বিধায়করা 'পতিতা'দের মত! বেলাগাম কংগ্রেস নেতার বিতর্কিত মন্তব্য

মিশ্র এই সিনেমার গান, বেশারম রং-এ দীপিকা পাড়ুকোনের পোশাকের রঙ নিয়ে আপত্তি জানিয়েছিলেন এবং এর ‘সংশোধন’ করার আহ্বান জানিয়েছিলেন।

আরও পড়ুন: Assembly Elections 2023: মমতা বন্দ্যোপাধ্যায়ের মেঘালয় সফরের মাঝেই বুধবার নির্বাচন ঘোষণা উত্তর পূর্বের তিন রাজ্যে

চণ্ডীগড়ের একটি সংগঠনও পাঠানের স্ক্রীনিং নিষিদ্ধ করার জন্য স্থানীয় প্রশাসনকে অনুরোধ করেছে এবং বেশারম রং এর নির্মাতাদের বিরুদ্ধে ফৌজদারি ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ করেছে।

অন্যদিকে, সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (CBFC) এর চেয়ারপার্সন প্রসূন জোশি সম্প্রতি এক বিবৃতিতে বলেছেন পাঠানের নির্মাতাদের ‘পরামর্শ দেওয়া পরিবর্তনগুলি... গানগুলি সহ অন্যান্য সংশোধিত দৃশ্য জমা দিতে’ বলা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.