থানায় ঢুকে যুবককে চড় ত্রিপুরা কংগ্রেস সভাপতির

পুলিসের একটি সূত্র থেকে জানা গিয়েছে, প্রদ্যোত্কিশোরের দিদি প্রজ্ঞা দেববর্মন। তাঁর গাড়িতে ঢিল ছোড়ার অভিযোগ উঠেছে আদিবাসী ওই যুবকের বিরুদ্ধে। 

Updated By: Apr 18, 2019, 10:44 PM IST
থানায় ঢুকে যুবককে চড় ত্রিপুরা কংগ্রেস সভাপতির

নিজস্ব প্রতিবেদন: থানার ভিতরে ঢুকে এক অভিযুক্তকে চড় মারার অভিযোগ উঠল এক কংগ্রেস নেতার বিরুদ্ধে। তিনি ত্রিপুরা কংগ্রেসের সভাপতি। তাঁর নাম প্রদ্যোত্কিশোর বর্মন। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে ত্রিপুরার খোয়াই থানায়।

ওই থানার সিসিটিভি ফুটেজেই ধরা পড়েছে চড়মারার ঘটনাটি। সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, এক ব্যক্তি থানার একটি ঘরের বেঞ্চে বসে রয়েছেন। আচমকা সেখানে প্রবেশ করলেন সাদা পাজামা-পাঞ্জাবী পরা এক ভদ্রলোক।

আরও পড়ুন: হিন্দুত্বকে টার্গেট করতেই আমার উপর অত্যাচার চালানো হয়, দাবি সাধ্বী প্রজ্ঞার

তিনি থানার ওই ঘরে ঢুকেই চলে গেলেন ওই যুবকের সামনে। তার সটান ওই যুবকের গালে সপাটে চড় কষালেন। তার পর আঙুল উঁচিয়ে অনেকক্ষণ ধরে উত্তেজিত ভাবে কথাও বললেন। যুবকটিকে তিনি হুমকি দিচ্ছেন বলে ওই সিসিটিভি ফুটেজ দেখা অনুমান করা হচ্ছে।

প্রশ্ন উঠছে, কেন তিনি এভাবে মারলেন ওই যুবককে? পুলিসের একটি সূত্র থেকে জানা গিয়েছে, প্রদ্যোত্কিশোরের দিদি প্রজ্ঞা দেববর্মন। তাঁর গাড়িতে ঢিল ছোড়ার অভিযোগ উঠেছে আদিবাসী ওই যুবকের বিরুদ্ধে। সেই কারণেই তাঁকে আটক করে থানায় নিয়ে পুলিস।

আরও পড়ুন: আয়কর-সিবিআই তদন্তে নাজেহাল হয়েই বিজেপি অফিসে জুতো-হামলা শক্তির

খোয়াই থানা পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের অধীনে। ওই কেন্দ্রে আজ বৃহস্পতিবারই নির্বাচন হওয়ার কথা ছিল। কিন্তু নিরাপত্তার কারণে নির্বাচন স্থগিত হয়ে যায়। ওই কেন্দ্রে নির্বাচন হবে আগামী মঙ্গলবার। সেদিন গোটা দেশের লোকসভার নির্বাচনের তৃতীয় দফার ভোটগ্রহণ।

পূর্ব ত্রিপুরা কেন্দ্রে কংগ্রেসের টিকিটে ভোটে লড়ছেন প্রজ্ঞা দেববর্মন। ফলে এই ঘটনা মুহূর্তের মধ্যে ভোটের ইস্যু হয়ে গিয়েছে। তোপ দাগতে শুরু করেছে বিরোধীরা। তবে এ নিয়ে এখনও কংগ্রেসের কারও কোনও বক্তব্য পাওয়া যায়নি।

.