Charred bodies found in Haryana: হরিয়ানায় গাড়িতে মিলল ২ জনের দগ্ধ দেহ, নেপথ্যে গো-রক্ষক বাহিনী?

জানা গিয়েছে, মৃতেরা হলেন নাসির ও জুনেদ। দু'জনেরই বাড়ি রাজস্থানের ভরতপুরের ঘাটমিকা গ্রামে। 

Updated By: Feb 17, 2023, 04:38 PM IST
Charred bodies found in Haryana: হরিয়ানায় গাড়িতে মিলল ২ জনের দগ্ধ দেহ, নেপথ্যে গো-রক্ষক বাহিনী?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অপহরণ করে খুন? নেপথ্যে বজরং দলের গো-রক্ষক বাহিনী? গাড়িতে পাওয়া গেল দুই যুবকের দগ্ধ দেহ। ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হল থানায়। ঘটনাস্থল, হরিয়ানার ভিওয়ানি।

জানা গিয়েছে, মৃতেরা হলেন নাসির ও জুনেদ। দু'জনেরই বাড়ি রাজস্থানের ভরতপুরের ঘাটমিকা গ্রামে। অভিযোগ, বুধবার তাঁদের অপহরণ করেছিল বজরং দলের গো-রক্ষক বাহিনী। তারপর? পুলিস সূত্রে খবর, এদিন সকালে হরিয়ানার ভিওয়ানির লোহারুতে গ্রামে একটি পুড়ে যাওয়া গাড়ি দাঁড়িয়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। ওই গাড়ি থেকে উদ্ধার হয় নাসির ও জুনেদের দগ্ধ দেহ।

 

কীভাবে মৃত্যু? ভরতপুরের পুলিস সুপার জানিয়েছেন, গোপালগড় থানায় ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মৃতের পরিবারের লোকেরা। স্রেফ মামলা রুজু করা নয়, অভিযুক্তদের পাকড়াও করতে একাধিক দলও গঠন করা হয়েছে। শুধু তাই নয়, হরিয়ানার ভিওয়নিতে যে গাড়িটি পাওয়া গিয়েছে, সেই গাড়িটি নাকি রাজস্তানের ভরতপুর থেকে উধাও হয়ে গিয়েছিল! মৃতদের পরিচয় জানতে ডিএনএ টেস্ট করা হবে। 

 

তদন্তে নেমেছে হরিয়ানা পুলিসও। ভিওয়ানিতে গাড়ির মালিককে চিহ্নিত করেছেন তদন্তকারীরা। আইনি প্রক্রিয়া শেষ হলেই দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হবে। এদিকে প্রাথমিক তদন্তে মৃত হিসেবে যে জুনেদের নাম উঠেছে এসেছে, তাঁর বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।  ঘটনায় বজরং দলের হাত রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিস।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.