সুদীপের জামিনের বিরোধিতা করে মঙ্গলবার সুপ্রিম কোর্টে সিবিআই

সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের বিরোধিতায় মঙ্গলবার সুপ্রিম কোর্টে যাচ্ছে সিবিআই। শীর্ষ আদালতে সিবিআই, প্রভাবশালী তত্ত্বকেই যুক্তি হিসেবে খাড়া করবে বলে খবর। জামিনে মুক্ত সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রবিবার রাতেই কলকাতায় আনা হয়। তাঁকে ভর্তি করা হয়েছে অ্যাপোলো হাসপাতালে। হৃদরোগ বিশেষজ্ঞ রবীন চক্রবর্তীর তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

Updated By: May 22, 2017, 01:45 PM IST
সুদীপের জামিনের বিরোধিতা করে মঙ্গলবার সুপ্রিম কোর্টে সিবিআই

ওয়েব ডেস্ক: সুদীপ বন্দ্যোপাধ্যায়ের জামিনের বিরোধিতায় মঙ্গলবার সুপ্রিম কোর্টে যাচ্ছে সিবিআই। শীর্ষ আদালতে সিবিআই, প্রভাবশালী তত্ত্বকেই যুক্তি হিসেবে খাড়া করবে বলে খবর। জামিনে মুক্ত সুদীপ বন্দ্যোপাধ্যায়কে রবিবার রাতেই কলকাতায় আনা হয়। তাঁকে ভর্তি করা হয়েছে অ্যাপোলো হাসপাতালে। হৃদরোগ বিশেষজ্ঞ রবীন চক্রবর্তীর তত্ত্বাবধানে রয়েছেন তিনি।

উল্লেখ্য, রোজভ্যালি মামলায় শুক্রবার তাঁকে জামিন দিয়েছে ওড়িশা হাইকোর্ট। শনিবার রাতে রিলিজ অর্ডার পৌছয় হাসপাতালে। সুদীপ বন্দ্যোপাধ্যায়ের পুলিস পাহারা তুলে নেওয়া হয়। তখনই মুক্ত হয়ে যান তৃণমূল সংসদ। তবে, তখনই তাঁকে হাসপাতাল থেকে ছাড়িয়ে আনতে চায়নি পরিবার। এদিকে জামিন পাওয়ার পরেই, শনিবার ভুবনেশ্বরের হাসপাতালে সুদীপ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করেন স্ত্রী নয়না। সুদীপকে নয়না বলেন, "ঈশ্বর যে আছেন তা একবার প্রমাণ হল।" জবাবে একটু হেসে সুদীপ বলেন, "তাঁর শরীরটা ভেঙে গেছে।" (আরও পড়ুন- ২৪ ঘণ্টার সাংবাদিককে দেখেই বুকে জড়িয়ে কেঁদে ফেললেন সুদীপ বন্দ্যোপাধ্যায়)

.