দিল্লিতে যুবকের গলা কেটে খুন দুই শিশুর

এ এক অন্য অভিশপ্ত শৈশব। দক্ষিণ-পশ্চিম দিল্লি গোবিন্দপুরিতে ২৩ বছরের এক যুবককে খুন করল দুই শিশু। অভিযুক্ত দু'জনের বয়স যথাক্রমে ৯ ও ১০ বছর। কথাকাটাকাটির পর ভাঙা বিয়ারের বোতল দিয়ে ওই যুবকের গলা কেটে খুন করে দুই শিশু।

Updated By: May 25, 2015, 11:20 AM IST
  দিল্লিতে যুবকের গলা কেটে খুন দুই শিশুর

ওয়েব ডেস্ক: এ এক অন্য অভিশপ্ত শৈশব। দক্ষিণ-পশ্চিম দিল্লি গোবিন্দপুরিতে ২৩ বছরের এক যুবককে খুন করল দুই শিশু। অভিযুক্ত দু'জনের বয়স যথাক্রমে ৯ ও ১০ বছর। কথাকাটাকাটির পর ভাঙা বিয়ারের বোতল দিয়ে ওই যুবকের গলা কেটে খুন করে দুই শিশু।

অর্ধেক গলা কাটা অবস্থাতেই পালানোর চেষ্টা করেছিলেন আহত সঞ্জয় কুমার। কিন্তু অতিরিক্ত রক্ত ক্ষরণের জেরে তাঁর মৃত্যু হয়।

কালকাজি মন্দিরের কাছে একটি ফুলের দোকানের মালিক সঞ্জয় কুমার। শুক্রবার রাতে সঞ্জয়ের কাছে ভিক্ষা চাইতে আসে দুই কিশোর। সেই সময় পাশের আর একটি দোকানে মদ্যপান করছিলেন। সঞ্জয় ভিক্ষা দিতে রাজি হওয়ায় তাঁকে খুনের হুমকি দেয় ওই দুই শিশু।  একজনকে চড় কষান সঞ্জয়। তিনজনের মধ্যে ধ্বস্তাধ্বস্তি শুরু হয়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এরপর এক কিশোর বিয়ারের বোতল দিয়ে সঞ্জয়ের মাথায় আঘাত করে। সঞ্জয় পড়ে গেলে আর এক জন তাঁর বুকে বসে ভাঙা বিয়ারের বোতল দিয়ে তাঁর গলা কেটে দেয়।

দুই নেহাতই শিশুর এই ধরণের নৃশংস আচরণে বাকরুদ্ধ প্রত্যক্ষদর্শীরা।

গোবিন্দপুরি পুলিস স্টেশনে দুই শিশুর বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। কালকাজি মন্দির চত্বর থেকে গ্রেফতার করা হয়েছে দু'জনকেই। পুলিসি জিজ্ঞাসাবাদের সময় দু'জন জানিয়েছে তাদের বাবা পেশায় রিক্সা চালক। এক বছর আগে মনদনপুর খাদায় বাড়ি থেকে পালায় তারা। বর্তমানে কালকাজি মন্দির চত্বরে ভিক্ষা করে দিন গুজরান করে দু'জনেই।

 

 

.