বিজেপিকে চোর বলে চেনা পথে চিদম্বরম

প্রথমে মোদীর প্রশংসা। তারপর বিজেপিকে চোর বলে আক্রমণ। দুদিনেই ভোলবদল পি চিদম্বরমের। আজ প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী দাবি করলেন গোয়া ও মণিপুরে ক্ষমতা চুরি করছে বিজেপি। দ্বিতীয় দল হয়ে সরকার গঠনের কোনও অধিকারই বিজেপির নেই বলে দাবি তাঁর।

Updated By: Mar 13, 2017, 09:21 PM IST
বিজেপিকে চোর বলে চেনা পথে চিদম্বরম

ওয়েব ডেস্ক: প্রথমে মোদীর প্রশংসা। তারপর বিজেপিকে চোর বলে আক্রমণ। দুদিনেই ভোলবদল পি চিদম্বরমের। আজ প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী দাবি করলেন গোয়া ও মণিপুরে ক্ষমতা চুরি করছে বিজেপি। দ্বিতীয় দল হয়ে সরকার গঠনের কোনও অধিকারই বিজেপির নেই বলে দাবি তাঁর।

কিন্তু, দুদিন আগেই বলেন অন্যকথা। ১১ মার্চ ফল ঘোষণার পর মুম্বইয়ের এক বণিকসভায় চিদম্বরম মন্তব্য করেন, দেশের সবচেয়ে দাপুটে নেতা হিসেবে উঠে এসেছেন মোদী। এই প্রশংসায় বিস্মিত হয় বিজেপিও। কংগ্রেসের অন্দরেও একাধিক জিজ্ঞাসা জন্ম নেয়। নোট বাতিলের বিরুদ্ধে কংগ্রেসের অন্যতম সেনাপতি চিদম্বরম। তাঁর মুখেই মোদীর প্রশংসা? তাঁর ও তাঁর ছেলের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তুলেছেন বিজেপির সুব্রহ্মণ্যম স্বামী। তাই কি মোদীর প্রশংসা? এই প্রশ্ন উঠতেই অবশ্য ফের ভোলবদল চিদম্বরমের। (আরও পড়ুন- লজ্জার! অপুষ্টিতে প্রতিদিন ৬৪ শিশুর মৃত্যু হয় মধ্যপ্রদেশে, আউটলুক ইন্ডিয়ার রিপোর্টে অস্বস্তিতে বিজেপি)

.