অনশন চলাকালীন ভুরিভোজ, এবার ধরা পড়লেন বিজেপি বিধায়করা

কংগ্রেসের পর এবার বিজেপি। পুণের দুই বিজেপি বিধায়ককে নাস্তা করতে দেখ গেল ভাইরাল ভিডিওয়। 

Updated By: Apr 13, 2018, 02:35 PM IST
অনশন চলাকালীন ভুরিভোজ, এবার ধরা পড়লেন বিজেপি বিধায়করা

নিজস্ব প্রতিবেদন: অনশনে বসার আগে দেদার খাওয়াদাওয়ার আয়োজন করেছিলেন কংগ্রেস নেতারা। তা নিয়ে বেইজ্জতিও কম হয়নি তাদের। এবার ক্যামেরা ধরা পড়ল বিজেপি বিধায়কদের ভুরিভোজের ছবি। সংসদের অচলাবস্থার প্রতিবাদে বৃহস্পতিবার অনশনে বসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী-সহ বিজেপি নেতারা। ভিডিওতে দেখা গিয়েছে, অনশন চলাকালীনই জলখাবার খাচ্ছেন পুণের দুই বিধায়ক।

বৃহস্পতিবার সংসদে অচলাবস্থার প্রতিবাদে দেশজুড়ে অনশনে বসেছিলেন বিজেপি নেতারা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওয় দেখা গিয়েছে, অনশনে বসার আগে পুণের জঙ্গলি মহারাজ রোডে জলখাবার খাচ্ছেন বিজেপির দুই বিধায়ক ভীমরাও তাপকির ও সঞ্জয় ভিগাড়ে। ভিডিওটি বেলা ১টা নাগাদ তোলা হয়েছে বলে দাবি। বলে রাখি, দিল্লিতে তখন অনশনে বসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও।

গোটা বিষয়টি স্বীকার করে তাপকিরের ব্যাখ্যা,''এটা অনিচ্ছাকৃত ভুল। আমরা একটি বৈঠকে গিয়েছিলাম। সেখানে খাবার দেওয়া হয়েছিল। অনশনের বিষয়টি মাথাতেই ছিল না।'' তাঁর আরও যুক্তি, সামান্য কয়েকটি চিপসই খেয়েছেন তিনি। সকাল থেকে অভুক্তই ছিলেন। দেশজুড়ে অস্থিরতার প্রতিবাদে গত ৯ এপ্রিল অনশনে বসার আগে দিল্লির একটি রেস্তোরাঁয় ছোলা ভাতুরা খেয়েছিলেন দিল্লির কংগ্রেস সভাপতি অজয় মাকেন, হারুন ইউসুফ ও অরবিন্দ সিং লাভলি।

আরও পড়ুন- তাজমহল কার? ওয়াকফ বোর্ডের কাছে শাহজাহানের স্বাক্ষরিত নথি চাইল সুপ্রিম কোর্ট

.