Goa Assembly polls 2022: ৩৪ জনের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপি-র, সাঙ্কেলিম থেকে লড়বেন মুখ্যমন্ত্রী সাওয়ান্ত

গোয়ার প্রয়াত মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পারিকরের নাম এই তালিকায় স্থান পায়নি

Updated By: Jan 20, 2022, 03:45 PM IST
Goa Assembly polls 2022: ৩৪ জনের প্রার্থী তালিকা ঘোষণা বিজেপি-র, সাঙ্কেলিম থেকে লড়বেন মুখ্যমন্ত্রী সাওয়ান্ত
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: গোয়ায় ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি (BJP) বৃহস্পতিবার আসন্ন গোয়া বিধানসভা নির্বাচনের জন্য ৩৪ জনের প্রার্থীতালিকা ঘোষণা করেছে।

উল্লেখ্য, গোয়ার প্রয়াত মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের (Manohar Parrikar) ছেলে উৎপল পারিকরের (Utpal Parrikar) নাম এই তালিকায় স্থান পায়নি। গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত (Pramod Sawant) সানকেলিম (Sanquelim) থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন, আর ডেপুটি সিএম মনোহর আজগাঁওকর (Manohar Ajgaonkar) মারগাঁও (Margaon) থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

 

আরও পড়ুন: UP Assembly Elections 2022: গোরক্ষপুরে যোগীর বিরুদ্ধে প্রার্থী দলিত নেতা চন্দ্রশেখর আজাদ

পাঞ্জিম (Panjim) থেকে বর্তমান বিধায়ককেই টিকিট দেওয়া হয়েছে বিজেপি-র তরফে। প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর পারিকরের ছেলে উৎপল পারিকরকে অন্যান্য বিকল্প আসনের প্রস্তাব দেওয়া হয়েছিল কিন্তু তিনি প্রথমটিকে প্রত্যাখ্যান করেন। তার সঙ্গে কথা চলছে। দেবেন্দ্র ফড়নবিস (Devendra Fandvais) বলেছেন যে তারা মনে করেন যে উৎপল পারিকরের রাজি হওয়া উচিত।

বৃহস্পতিবার এক সাংবাদিক সম্মেলনে মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস এই তথ্য জানিয়েছেন। ১৪ ফেব্রুয়ারি গোয়ায় বিধানসভা ভোট হবে। ভোট গণনা হবে ১০ মার্চ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.