Biplab Deb-কে গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ, অল্পের জন্য রক্ষা; গ্রেফতার ৩

মুখ্যমন্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিস (Tripura Police)। 

Updated By: Aug 6, 2021, 10:53 PM IST
Biplab Deb-কে গাড়ি চাপা দিয়ে খুনের চেষ্টার অভিযোগ, অল্পের জন্য রক্ষা; গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: নৈশ কার্ফু দেখতে রাস্তায় বেরিয়েছিলেন বিপ্লব দেব (Biplab Deb)। মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় থাকা পুলিস ও দেহরক্ষীও সঙ্গে ছিল। ঠিক তখন আইজিএম চৌমুহনী এলাকায় তীব্র গতিতে ছুটে আসে একটি গাড়ি। কোনওক্রমে ফুটপাতে রক্ষা পান বিপ্লব। মুখ্যমন্ত্রীকে খুনের চেষ্টার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছে ত্রিপুরা পুলিস (Tripura Police)। ধৃতদের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করা হয়েছে। 

জানা গিয়েছে, দ্রুত গতির গাড়িকে আসতে দেখে চিৎকার করে ওঠেন মুখ্যমন্ত্রীর দেহরক্ষী। সঙ্গে সঙ্গে লাফিয়ে ফুটপাতে ওঠেন বিপ্লব দেব (Biplab Deb)। অল্পের জন্য বেঁচে যান তিনি। পাশ দিয়ে চলে যায় গাড়িটি। 

ঘটনার পর গাড়িটির খোঁজে আগরতলায় তল্লাশি শুরু করে পুলিস। উদ্ধার হয় সেটি। ঘটনায় সময় গাড়িতে ছিলেন গৈরিক সাহা, আমন সাহা এবং শুভম সাহা। গাড়ির স্টিয়ার ছিল গৈরিকের হাতে। তাঁদের গ্রেফতার করা হয়েছে। ধৃতদের বিরুদ্ধে মুখ্যমন্ত্রীকে খুনের চেষ্টা-সহ একাধিক ধারায় স্বতঃপ্রণোদিত মামলা করেছে পুলিস। কেন মুখ্যমন্ত্রীর দিকে তীব্র গতিতে গাড়ি চালিয়েছিলেন ধৃতরা, তা খতিয়ে দেখা হচ্ছে। ত্রিপুরা বিজেপির দাবি, এই ঘটনায় রাজনৈতিক চক্রান্ত রয়েছে।

আরও পড়ুন- Delhi HC: সন্তানের উপর বাবার মালিকানা নেই, চাইলে মায়ের পদবি নিতে পারে

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)
 

.