মাথা থেকে হেলমেট খুলতে না পেরে বাইক আরোহীর মৃত্যু

রাজস্থানের এক বাইক আরোহীর মৃত্যু হল দুর্ঘটনার সময়ে মাথা থেকে হেলমেট খুলতে না পারার জন্য। ওই বাইক আরোহী দুর্ঘটনার সময়ে কিছুতেই মাথা থেকে হেলমেট খুলতে পারেননি। দুর্ঘটনার সময় হেলমেট পরা অবস্থাতেই মাথায় আঘাত লাগে ওই ব্যক্তির।

Updated By: Dec 15, 2017, 01:58 PM IST
মাথা থেকে হেলমেট খুলতে না পেরে বাইক আরোহীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: ‘সেফ ড্রাইভ, সেভ লাইফ’। আর তার জন্য খুবই প্রয়োজনীয় হেলমেট মাথায় দেওয়া। হেলমেট পরলে বিপদের সময়ে আমাদের মাথা নিরাপদে থাকে। সরকারের পক্ষ থেকে বারবার এ বিষয়ে সাবধানতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে পথে ঘাটে এবং প্রচার মাধ্যমে। শুধু তাই নয়, হেলমেট মাথায় না দিলে পেট্রোল পর্যন্ত পাওয়া যাবে না, এমন নিয়মও জারি হয়। কিন্তু এবার সেই হেলমেটই এক বাইক আরোহীর প্রাণ কেড়ে নিল!

আরও পড়ুন : অমরনাথে জয়ধ্বনি নিষিদ্ধ নয়, ব্যাখ্যা আদালতের

রাজস্থানের এক বাইক আরোহীর মৃত্যু হল দুর্ঘটনার সময়ে মাথা থেকে হেলমেট খুলতে না পারার জন্য। ওই বাইক আরোহী দুর্ঘটনার সময়ে কিছুতেই মাথা থেকে হেলমেট খুলতে পারেননি। দুর্ঘটনার সময় হেলমেট পরা অবস্থাতেই মাথায় আঘাত লাগে ওই ব্যক্তির। এরপর হেলমেট খোলার চেষ্টা করেন তিনি। কিন্তু হেলমেট খুলতে না পারায় ক্ষতস্থানের অবস্থা আরও জটিল হয় বলে মনে করা হচ্ছে। আর তার ফলে তাঁর ব্রেন হ্যামারেজ হয় এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। দুর্ঘটনার সময়ে আরও এক ব্যক্তি আহত হন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন : জিশাকে ধর্ষণ ও খুনে দোষী আমিরুলকে ফাঁসির সাজা

.