পার্ক থেকে সোজা ছাদনাতলা, পুলিসের হাজিরায় মালাবদল

গত ২ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কের বাঁধনে জড়িয়ে। ২০১৮ সালের মার্চ মাসেই বিয়ে করার কথা ছিল তাঁদের। কিন্তু, নির্দিষ্ট সময়ের আগেই ছাদনাতলায় নিয়ে যাওয়া হল যুগল বিহারি প্রজাপতি এবং রিনা প্রজাপতিকে। এবং সেখানেই পুলিসের দৌলতে মালাবদল হয়ে যায় তাঁদের। অবাক লাগছে শুনতে? কিন্তু, এমনই ঘটনা ঘটেছে এবার উত্তরপ্রদেশের বারাণসীতে।

Updated By: Dec 15, 2017, 02:28 PM IST
পার্ক থেকে সোজা ছাদনাতলা, পুলিসের হাজিরায় মালাবদল

নিজস্ব প্রতিবেদন : গত ২ বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কের বাঁধনে জড়িয়ে রয়েছেন তাঁরা। ২০১৮ সালের মার্চ মাসেই বিয়ে করারও কথা ছিল তাঁদের। কিন্তু, নির্দিষ্ট সময়ের আগেই ছাদনাতলায় নিয়ে যাওয়া হল যুগল বিহারি প্রজাপতি এবং রিনা প্রজাপতিকে এবং সেখানেই পুলিসের সৌজন্যে মালাবদল হল তাঁদের। অবাক লাগছে শুনতে? কিন্তু, এমন ঘটনাই এবার ঘটেছে উত্তরপ্রদেশের বারাণসীতে।

একটু নিরিবিলিতে সময় কাটানোর জন্য সম্প্রতি বান্ধবী রিনাকে নিয়ে একটি পার্কে গিয়েছিলেন যোগীর রাজ্যের এক যুবক। আর সেখানেই স্থানীয়দের নজরে পড়ে যান তাঁরা। স্থানীয়রাই এরপর থানায় খবর দেন। খবর পাওয়ার পর পরই সেখানে হাজির হয় পুলিস। স্থানীয় বাসিন্দা এবং পুলিসের হাজিরাতেই এরপর বিয়ে হয়ে যায় যুগল এবং রিনার। স্থানীয় মন্দিরে নিয়ে গিয়ে মালাবদলও করিয়ে দেওয়া হয়।

আরও পড়ুন : শিশু ধর্ষণে অভিযুক্তদের সাজা ফাঁসি, বিল আনছে সরকার 

স্থানীয় থানার আধিকারিক অনিল কুমার সিং জানিয়েছেন, যুগল এবং রিনার বাবা-মায়ের সম্মতিতেই বিয়ে দেওয়া হয়েছে ওই দু’জনের। পণ ছাড়া কীভাবে বিয়ে দেওয়া যায়, এবার সেই নজির গড়ল পুলিস। এমনই দাবি করেছেন স্থানীয়রা।

.