Badlapur Crime: স্কুলের শৌচালয়েই ৪ বছরের ২ ছাত্রীকে সাফাইকর্মী... তুলকালাম বদলাপুরে!

Physically Assaulted: স্কুলে চার বছরের দুই শিশুকে নিগ্রহের অভিযোগ ওঠে। অভিযোগ ওঠে স্কুলেরই ২৩ বছরের এক সাফাইকর্মীর বিরুদ্ধে। ছাত্রীদের শৌচালয়ে ঘটনাটি ঘটে। FIR দায়ের হওয়ার পর ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। 

Updated By: Aug 20, 2024, 04:11 PM IST
Badlapur Crime: স্কুলের শৌচালয়েই ৪ বছরের ২ ছাত্রীকে সাফাইকর্মী... তুলকালাম বদলাপুরে!
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার উত্তাল মহারাষ্ট্র। দুই স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল সাফাইকর্মীর বিরুদ্ধে। বদলাপুর শহরের স্কুলে দুই ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ আসতেই বিক্ষোভে ফেটে পড়েছেন একদল জনতা। আজ বদলাপুর রেলস্টেশনে লোকাল ট্রেন থামিয়ে প্রতিবাদ জানান বিক্ষোভকারীরা। অভিযোগ উঠেছে স্কুলেরই এক সাফাইকর্মীর বিরুদ্ধে। ইতিমধ্যেই ওই সাফাইকর্মীকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন, Supreme Court | Kolkata Doctor Rape and Murder: হাসপাতালে চিকিত্‍সক-নার্স সুরক্ষায় টাস্ক ফোর্স নিয়ে ১২ দফা 'সুপ্রিম' নির্দেশ!

থানে জেলার একটি ইংরাজি মাধ্যম স্কুলে চার বছরের দুই শিশুকে নিগ্রহের অভিযোগ ওঠে। অভিযোগ ওঠে স্কুলেরই ২৩ বছরের এক সাফাইকর্মীর বিরুদ্ধে। ছাত্রীদের শৌচালয়ে ঘটনাটি ঘটে। FIR দায়ের হওয়ার পর ওই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। ঘটনাকে কেন্দ্র করে এদিন তুমুল উত্তেজনা ছড়ায় বদলাপুর স্টেশনে। অটোরিকশা ইউনিয়ন, ব্যবসায়ী সমিতি এবং স্কুল বাস অপারেটররাও এই বনধে তাদের সমর্থন জানিয়েছেন। তারপরেও লোকাল ট্রেন চলতে দেখে বিক্ষোভকারীরা ক্ষোভে ফেটে পড়েন। 

পুলিস এফআইআর করতে অনেক দেরি করেছে। অভিযোগ জমা পড়ার ১২ ঘণ্টা পরে কেন এফআইআর করা হল তা নিয়ে ক্ষোভ উগরে দিয়েছেন তাঁরা। এই ঘটনায় জেলা শিশু ও মহিলা কল্যাণ দফতর হস্তক্ষেপ করেছে। পুলিশ সূত্রে খবর, গত ১ অগস্ট ওই সাফাইকর্মীকে স্কুলের কাজে নিয়োগ করা হয়। তদন্তে উঠে এসেছে, ছাত্রীদের শৌচালয়ে কোনো মহিলা অ্যাটেনডেন্ট ছিলেন না। এছাড়া স্কুলের একাধিক সিসিটিভি ক্য়ামেরাও কাজ করছে না। 

পুলিস জানিয়েছে, শান্তিপূর্ণভাবেই বিক্ষোভ চলছিল। আচমকা কয়েকজন মহিলা-সহ বিক্ষোভকারীরা স্কুলে হামলা চালায়। স্কুলের দরজা ভেঙে ভিতরে ঢুকে তারা স্কুলের জানালার কাচ, বেঞ্চ, দরজা-সহ বহু সম্পত্তি ভাংচুর করে। এদিকে এই ঘটনার পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়েছে তৃণমূল কংগ্রেস। 

আরও পড়ুন, Nurse Raped by Doctor: যোগীরাজ্যে ফের ধর্ষণ! মধ্যরাতে হাসপাতালে ডাক্তারের হাতে নিগৃহীত নার্স...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.