সংখ্যালঘু ক্রিশ্চানদের ওপর আক্রমণ: বাংলা ও হরিয়ানা থেকে রিপোর্ট তলব প্রধানমন্ত্রীর

রানাঘাটের গাঙপুরে ৭১ বছর বয়সী সন্ন্যাসীনির গণধর্ষণ কান্ডে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে হরিয়ানাতে চার্চ ভাঙচুরের ঘটনায় হরিয়ানার রাজ্য সকারের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন তিনি।   

Updated By: Mar 17, 2015, 01:51 PM IST
সংখ্যালঘু ক্রিশ্চানদের ওপর আক্রমণ: বাংলা ও হরিয়ানা থেকে রিপোর্ট তলব প্রধানমন্ত্রীর

নয়া দিল্লি: রানাঘাটের গাঙপুরে ৭১ বছর বয়সী সন্ন্যাসীনির গণধর্ষণ কান্ডে গভীর উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একই সঙ্গে হরিয়ানাতে চার্চ ভাঙচুরের ঘটনায় হরিয়ানার রাজ্য সকারের কাছে রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন তিনি।   
     
পিএমও অফিস থেকে টুইট করে জানানো হয়েছে, ''প্রধানমন্ত্রী হরিয়ানার হিসরা ও পশিমবঙ্গের নদীয়ার ঘটনায় উদ্বিগ্ন। হরিয়ানা ও পশ্চিমবঙ্গ সরকারের কাছ থেকে ঘটনার রিপোর্ট চাওয়া হয়েছে।''  
 
নদিয়ায় গনধর্ষণ কাণ্ডে সিসিটিভি ফুটেজ থেকে অপরাধীদের সনাক্ত করা হলেও এখনও পর্যন্ত দোষীরা অধরা। ডাকাতি করতে এসে ৭১ বছর বয়সী সন্যাসীনির ওপর নির্যাতন চালায় ডাকাত দল। তদন্তের জন্য ১০ জন কে আটক করেছে পুলিস।  কিন্তু এখনও কাউক গ্রেফতার করতে পারেনি রাজ্য পুলিস।

ঘটনার পরই সিআইডি তদন্তের নির্দেশ দিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। গতকাল মুখ্যমন্ত্রী ঘটনাস্থল পরিদর্শনে গেলে বিক্ষোভের সম্মুখীন হন তিনি। বিক্ষোভকারীরা সিবিআই তদন্তের দাবি জানিয়ে স্লোগান তোলেন।  

হরিয়ানার হিসারে চার্চ ভাঙচুরের ঘটনায় এফআইআরের ভিত্তিতে ১৪ জনকে সনাক্ত করেছে হরিয়ানা পুলিস। হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খট্টর দোষীদের শাস্তি হবে বলে মন্তব্য করেছেন।       

.