Assam Man Body Chopped Off: রেললাইনের ধারে মিলল টুকরো দেহ, খুন হওয়ার আগে ফোনে মায়ের কাছে বাঁচার আর্তি যুবকের

Assam Man Body Chopped Off: ওই ফোনের পর আরও একবার মাকে ফোন করেছিল তুতান। সেইসময় সে মাকে বলেছিল, শনিবার রাতেই হয়তো তাকে খুন করে ফেলা হবে। কিন্তু কারা তাকে খুন করতে চাইছে তা সে বলেনি। পুলিস ইতিমধ্যেই এনিয়ে তদন্ত শুরু করেছে

Updated By: Mar 7, 2023, 01:48 PM IST
Assam Man Body Chopped Off: রেললাইনের ধারে মিলল টুকরো দেহ, খুন হওয়ার আগে ফোনে মায়ের কাছে বাঁচার আর্তি যুবকের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যোগীরাজ্যের গোরক্ষপুরে রেললাইনের ধারে মিলল এক ব্যক্তির টুকরো দেহ। অসমের বাসিন্দা ওই যুবকের দেহ টুকরো করে লাইনের ধারে ফেলে দেওয়া হয়েছে, নাকি ট্রেনেই দেহ টুকরো করে দেহ বাইরে ফেলে দেওয়া হয়েছে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিন্তু গুরুত্বপূর্ণ বিষয় হল খুন হওয়ার আগে মাকে ফোন করে বাঁচার আর্তি জানিয়েছিন ওই তরুণ।

আরও পড়ুন-আসানসোল থেকে বেরিয়ে শক্তিগড়ে থামল পুলিসের কনভয়, ব্রেকফাস্টে কী খেলেন অনুব্রত?

তুতান দে নামে লামডিংয়ের ওই বাসিন্দা রেলে বেড রোল সাপ্লাই করতেন। লামডিং থেকে ডিব্রুগড় আসেন ১ মার্চ। তারপর সেখানে থেকে একটি হোলি স্পেশাল ট্রেনে চড়েন ডিব্রুগড়ের উদ্দেশ্যে। 

তুতানের পরিবার সূত্রে খবর, খুন হওয়ার আগে সে তার মাকে ফোন করে বলেছিল, 'মা আমাকে বাঁচাও। ওরা আমাকে মেরে ফেলবে। তোমার সঙ্গে আর আমার দেখা হবে না। আমাকে বাঁচাও।' ওই ফোনের পরই আরে যোগাযোগ করার যায়নি তুতানের সঙ্গে। পরিবারের দাবি, তুতানকে ট্রেনের মধ্যেই খুন করা হয়েছে। তারপর দেহ ফেলে দেওয়া হয় বাইরে। 

ওই ফোনের পর আরও একবার মাকে ফোন করেছিল তুতান। সেইসময় সে মাকে বলেছিল, শনিবার রাতেই হয়তো তাকে খুন করে ফেলা হবে। কিন্তু কারা তাকে খুন করতে চাইছে তা সে বলেনি। পুলিস ইতিমধ্যেই এনিয়ে তদন্ত শুরু করেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.