অসমের বন্যায় ভাসল ৪৪টি প্রাণ

উত্সবের মধ্যেই বন্যায় বিধ্বস্ত অসমের বিস্তির্ণ অঞ্চল।  বন্যায় মৃত্যু হয়েছে ৪৪ জনের।  কোপালি নদীর জল এখনও বিপদসীমার উপর দিয়ে বইছে। কামরুপ, গোয়ালপাড়া, ধুবড়ি, মোরিগাঁওয়ের প্রায় চার লক্ষ  মানুষ বন্যার কবলে পড়েছেন।  শুধু মাত্র গোয়ালপাড়াতেই সাইত্রিশ হাজার হেক্টর চাষের জমি বন্যায় নষ্ট হয়ে গিয়েছে।  পরিস্থিতি মোকাবিলায় সরকারের তরফে ত্রাণ শিবির খোলা হয়েছে।  একুশ হাজারের বেশি মানুষ ত্রাশ শিবিরে দিন কাটাচ্ছেন।

Updated By: Oct 3, 2014, 11:34 AM IST
অসমের বন্যায় ভাসল ৪৪টি প্রাণ

অসম: উত্সবের মধ্যেই বন্যায় বিধ্বস্ত অসমের বিস্তির্ণ অঞ্চল।  বন্যায় মৃত্যু হয়েছে ৪৪ জনের।  কোপালি নদীর জল এখনও বিপদসীমার উপর দিয়ে বইছে। কামরুপ, গোয়ালপাড়া, ধুবড়ি, মোরিগাঁওয়ের প্রায় চার লক্ষ  মানুষ বন্যার কবলে পড়েছেন।  শুধু মাত্র গোয়ালপাড়াতেই সাইত্রিশ হাজার হেক্টর চাষের জমি বন্যায় নষ্ট হয়ে গিয়েছে।  পরিস্থিতি মোকাবিলায় সরকারের তরফে ত্রাণ শিবির খোলা হয়েছে।  একুশ হাজারের বেশি মানুষ ত্রাশ শিবিরে দিন কাটাচ্ছেন।

গতকাল অসম বিপর্যয় মোকাবিলা বাহিনী মোরিগাও থেকে একটি দেহ উদ্ধার করেছে। গোয়ালপাড়ায় মৃত্যু হয়েছে ২০ জনের। কামরূপ গ্রামাঞ্চলে মৃত ১৬, কামরূপ শহরে মৃতের সংখ্যা ৬, মরগাও ও ধুবরিতে ১ জন করে ব্যক্তির মৃত্যুর খবর পাওয়া গিয়েছে।

 

.