Indian Army Accident: লাদাখে নদীখাতে সেনার গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭ জওয়ান

লাদাখে ভয়াবহ গাড়ি দুর্ঘটনা। খাদে গাড়ি পড়ে সাত সেনার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। লাদাখের তুরতুক সেক্টরে ঘটেছে এই ঘটনা। আর বেশ কয়েকজন যখন হয়েছে বলেও জানা গেছে। 

Edited By: অনুষ্টুপ রায় বর্মণ | Updated By: May 23, 2023, 06:38 PM IST
Indian Army Accident: লাদাখে নদীখাতে সেনার গাড়ি, ভয়াবহ দুর্ঘটনায় মৃত ৭ জওয়ান

অনুষ্টুপ রায় বর্মণ: লাদাখে ভয়াবহ গাড়ি দুর্ঘটনা। খাদে গাড়ি পড়ে সাত সেনার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। লাদাখের তুরতুক সেক্টরে ঘটেছে এই ঘটনা। আর বেশ কয়েকজন যখন হয়েছে বলেও জানা গেছে। 

 

সকাল ৯টা নাগাদ ঘটে এই ঘটনা। সেনা ভর্তি একটি গাড়ি যেখানে ২৬ জন সেনা ছিলেন সেটি প্রায় ৫০ থেকে ৬০ ফুট নিচে স্থানীয় একটি নদীতে পড়ে যায় বলে জানা গেছে।   

আরও পড়ুন: ''তামিলকে সরকারি ভাষা করা হোক'', মোদীর পাশে দাঁড়িয়েই দাবি স্ট্যালিনের

ঘটনায় বেশ কয়েকজন জখম হয়েছেন এবং একই সঙ্গে এই ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে বলেও জানা গেছে। এদের মধ্যে অনেকেরই অবস্থা আশঙ্কাজনক বলেও জানা গেছে। যদিও সম্পূর্ণ খবর এখনও জানা যায়নি। 

সেনা সূত্রে জানানো হয়েছে, "২৬ জন সৈন্যের একটি দল পারতাপুরের ট্রানজিট ক্যাম্প থেকে হানিফ সাব সেক্টরের একটি ফরওয়ার্ড পজিশনে যাচ্ছিল। আনুমানিক সকাল ৯টায়, থোয়াইজ থেকে প্রায় ২৫ কিলোমিটার দূরে, গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং শ্যাওক নদীতে পড়ে (প্রায় ৫০-৬০ ফুট নিচে), যার ফলে সব যাত্রী আহত হয়।" 

তারা আরও জানায়, "এখনও পর্যন্ত সাতজনকে মৃত ঘোষণা করা হয়েছে। অন্যরাও গুরুতর জখম হয়েছে। আহতদের শ্রেষ্ঠ চিকিৎসা পরিষেবা নিশ্চিত করার জন্য প্রচেষ্টা চলছে, এর মধ্যে গুরুতর আহতদের ওয়েস্টার্ন কমান্ডে স্থানান্তর করার জন্য বিমান বাহিনী থেকে প্রচেষ্টার অনুরোধ করা হয়েছে।"

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.