Amethi Murder Case: যোগী-রাজ্যে ফের নৃশংস ঘটনা, ১৬ বছরের কিশোরীকে নিজের বাড়িতেই পুড়িয়ে মারল দুষ্কৃতিরা

Amethi Crime News: আমেঠির ঘটনা মানুষকে হতবাক করেছে। এখানে ১৬ বছরের এক কিশোরীকে ঘরে ঢুকে জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে। অভিযুক্তদের খোঁজে ব্যস্ত পুলিস।

Updated By: Oct 27, 2023, 02:29 PM IST
Amethi Murder Case: যোগী-রাজ্যে ফের নৃশংস ঘটনা, ১৬ বছরের কিশোরীকে নিজের বাড়িতেই পুড়িয়ে মারল দুষ্কৃতিরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশের আমেঠিতে ১৬ বছরের নাবালিকাকে জীবন্ত পুড়িয়ে মারার ঘটনা প্রকাশ্যে এসেছে। অভিযুক্ত যুবক তার বন্ধুদের নিয়ে এই ঘটনা ঘটিয়েছে। গুরুতর আহত ওই নাবালিকার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়। নিহতের পরিবারের অভিযোগে পুলিস ৫ জনের নামে এবং অজ্ঞাত ৩ জনের বিরুদ্ধে মামলা করেছে। অভিযুক্তদেরর খোঁজ শুরু করেছে পুলিস।

আমেঠিতে মেয়েটিকে জীবন্ত পুড়িয়ে মারা হয়েছে

আমেঠিএ এই ঘটনার পরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। এই ঘটনা সাধারণ মানুষের মনে আতঙ্কের সৃষ্টি করেছে। সকলের মনে এক্টাই প্রশ্ন যে কিভাবে এই অপরাধীরা নির্বিঘ্নে ঘরে ঢুকে এই অপরাধ করেছে। নিজের বাড়িতেই ১৬ বছরের এক কিশোরীকে জীবন্ত পুড়িয়ে মেরেছে তারা। ঘটনার পর মেয়েটিকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হলেও তাকে বাঁচানো যায়নি। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

আরও পড়ুন: Uttar Pradesh: চা দিতে দেরি কেন হচ্ছে ! রাগে নিজেকেই আগুনে পুড়িয়ে দিলেন এক ব্যক্তি

কী হয়েছিল সেই রাতে

একটি ১৬ বছর বয়সী নাবালিকা তার নিজের বাড়িতে ছিল। এদিকে রাত ২-৩টার মধ্যে অভিযুক্ত ফাইজান, জাভেদ, গুফরান, প্রিন্স পাল, রাম বাহাদুর যাদব সহ কয়েকজন নির্যাতিতার বাড়ির ছাদে পৌঁছায়। মেয়েটি সেই সময়ে বারান্দায় ছিল। এরপর ওই লোকজন তাকে ধরে জীবন্ত পুড়িয়ে দেয় বলে অভিযোগ।

আরও পড়ুন: Kashmir Encounter: অনুপ্রবেশের ছক বানচাল, কাশ্মীরে খতম ৫ লস্কর জঙ্গি

কেন্দ্রীয় মন্ত্রীকে কটাক্ষ কংগ্রেসের

একই সঙ্গে এই বিষয়টি নিয়ে কেন্দ্রীয় মন্ত্রীকে কটাক্ষ করেছে কংগ্রেস। কংগ্রেস সোশ্যাল মিডিয়ায় লিখেছে, ‘অ্যাক্সিডেন্টাল সাংসদ ম্যাডাম কোথায়? একটি মেয়ের সঙ্গে ঘটে যাওয়া এমন বেদনাদায়ক ঘটনা কি তাদেরও কষ্ট দেয় না?’

উল্লেখ্য, নাবালকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিস ব্যবস্থা নিয়েছে। এফআইআর নথিভুক্ত করা হয়েছে ৫জনের নামে। পাশাপাশি তিনজন অজ্ঞাত অভিযুক্তের বিরুদ্ধেও এফআইআর করা হয়েছে। আসামিদের ধরতে একটি টিম গঠন করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চলছে বলেও জানা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.