"অখিলেশ সিং যাদব ভাল মুখ্যমন্ত্রী কিন্তু জননেতা হতে তাঁর এখনও সময় লাগবে" : অমর সিং

"অখিলেশ সিং যাদব ভাল মুখ্যমন্ত্রী কিন্তু জননেতা হতে তাঁর এখনও সময় লাগবে" বললেন সমাজবাদী পার্টির নেতা অমর সিং। এই মন্তব্যের সঙ্গেই অমর তাঁর বিরুদ্ধে তোলা অখিলেশের অভিযোগও সম্পূর্ণ খারিজ করে দিয়েছেন। প্রসঙ্গত, অখিলেশ বলেছিলেন যে অমর সিং সমাজবাদী পার্টি ধ্বংস করার চেষ্টা করছেন।

Updated By: Oct 25, 2016, 12:43 PM IST
"অখিলেশ সিং যাদব ভাল মুখ্যমন্ত্রী কিন্তু জননেতা হতে তাঁর এখনও সময় লাগবে" : অমর সিং

ওয়েব ডেস্ক: "অখিলেশ সিং যাদব ভাল মুখ্যমন্ত্রী কিন্তু জননেতা হতে তাঁর এখনও সময় লাগবে" বললেন সমাজবাদী পার্টির নেতা অমর সিং। এই মন্তব্যের সঙ্গেই অমর তাঁর বিরুদ্ধে তোলা অখিলেশের অভিযোগও সম্পূর্ণ খারিজ করে দিয়েছেন। প্রসঙ্গত, অখিলেশ বলেছিলেন যে অমর সিং সমাজবাদী পার্টি ধ্বংস করার চেষ্টা করছেন।

আরও পড়ুন- আজ ঠিক কী কী হল, মুলায়ম বনাম অখিলেশ ইস্যুতে?

প্রথম বারের জন্য মপখ্যমন্ত্রী হয়ে অখিলেশ যে উন্নয়নের কাজ করেছেন ও করার চেষ্টা করেছেন তার প্রশংসা করেছেন বর্ষীয়ান রাজনীতিক অমর। উল্লেখ্য, দীর্ঘ ৬ বছরের নির্বাসন কাটিয়ে সম্প্রতি দলে ফিরেছেন একদা মুলায়মের ডানহাত অমর সিং। কিন্তু প্রথম থেকেই অমরের দলে অন্তর্ভূক্তির তীব্র বিরোধীতা করেছিলেন অখিলেশ। কিন্তু, 'পুরানো বন্ধুর' প্রতি নির্দয় হতে পারেননি সপার নেতাজী মুলায়ম। ফলে সহজেই দলে স্থান ও পদ জুটেছে উত্তর প্রদেশের এই দুঁদে রাজনীতিকের।

আরও পড়ুন- অখিলেশ-শিবপাল সমর্থকদের মধ্যে প্রকাশ্যে হাতাহাতি, কান্নায় ভেঙে পড়লেন অখিলেশ

কিন্তু, গতকাল সমাজবাদী পার্টির মহা বৈঠকে চরম নাটক হওয়ার পর অখিলেশের মুখ্যমন্ত্রী প্রার্থীপদ নিশ্চিত হওয়ার পটভূমিতে অমরের এই মন্তব্য বিশেষ তাত্পর্যপূর্ণ বলে মনে করছে রাজনৈতিক শিবির।

.