Air India| Bomb Threat: ফের বোমাতঙ্ক! দিল্লি থেকে শিকাগোগামী এয়ার ইন্ডিয়ার বিমান নামল কানাডায়....

Air India| Bomb Threat: এর আগে, রবিবার মুম্বই থেকে ওড়ার পরেই নিউ ইয়র্কগামী বিমানে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে। মাঝ আকাশে যাত্রাপথ বদল করে দিল্লিতে জরুরি অবতরণ করানো হয় ওই বিমানকে। 

Updated By: Oct 15, 2024, 07:56 PM IST
Air India| Bomb Threat: ফের বোমাতঙ্ক! দিল্লি থেকে শিকাগোগামী এয়ার ইন্ডিয়ার বিমান নামল কানাডায়....

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বোমাতঙ্ক! দিল্লি থেকে শিকাগোগামী এয়ার ইন্ডিয়ার বিমানকে এবার জরুরি অবতরণ করানো হল কানাডায়।। তবে যাত্রী ও বিমানকর্মীরা নিরাপদে রয়েছেন বলে খবর।

আরও পড়ুন:  Vande Bharat Express: দীপাবলিতে সবচেয়ে লম্বা এই রুটে দৌড়বে বন্দে ভারত, জেনে নিন ভাড়া

এয়ার ইন্ডিয়ার তরফে এক বিবৃতি জানানো হয়েছে, বিমানে বোমা রাখা আছে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই এই খবর পাওয়া যায়।এরপর তড়িঘড়ি দিল্লি থেকে শিকাগোগামী  AI127 বিমানের মুখে  ঘুরিয়ে দেওয়া হয়। ঘুরপথে বিমানটিকে জরুরি অবতরণ করানো হয় কানাডার  ইকালিত আন্তর্জাতিক বিমানবন্দরে। সেখানে নিয়ম মেনে বিমানে তল্লাশি চালানো হয়।

এর আগে, রবিবার মুম্বই থেকে ওড়ার পরেই নিউ ইয়র্কগামী বিমানে বোমাতঙ্ক ছড়িয়ে পড়ে। মাঝ আকাশে যাত্রাপথ বদল করে দিল্লিতে জরুরি অবতরণ করানো হয় ওই বিমানকে। দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, এক্স হ্যান্ডলে পোস্ট করে বিমানে বোমা থাকার কথা বলা হয়। তার জেরেই দিল্লিতে জরুরি অবতরণ করানো হয় এয়ার ইন্ডিয়ার এআই ১১৯ উড়ানকে। এ নিয়ে গত কয়েক মাসে একাধিক ভারতীয় বিমানে উড়ো বোমাতঙ্কের খবর ছড়িয়ে পড়েছে। 

আরও পড়ুন:  Indian Railway: ট্রেনলেট, তাই যাত্রীকে সুদ-সহ ৭ হাজার ক্ষতিপুরণ দিতে বাধ্য রেল! পেতে পারেন আপনিও...

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.