Delhi Metro: বিকিনি, স্বমেহনের পর এবার ওরাল সেক্সের ভিডিয়ো ভাইরাল! দিল্লি মেট্রোয় চলছেটা কী...

কীভাবে জনসমক্ষে এই ধরনের যৌনক্রিয়া করতে পারে কেউ তা নিয়েই প্রশ্ন ওঠে। সেই ঘটনা ওই মেট্রোরই এক সহযাত্রী রেকর্ড করেন এবং ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। তবে এই প্রথম নয়, এর আগেও এমন অপ্রীতিকর ঘটনার সাক্ষী থেকেছে দিল্লি মেট্রো৷ 

Updated By: Apr 28, 2023, 06:18 PM IST
Delhi Metro: বিকিনি, স্বমেহনের পর এবার ওরাল সেক্সের ভিডিয়ো ভাইরাল! দিল্লি মেট্রোয় চলছেটা কী...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক 'অপ্রীতিকর' ঘটনায় দিল্লি মেট্রোর খবর শিরোনামে আসছে বারবার। মেট্রো রেলে বসেই যাত্রীদের অশ্লীল কাজে লজ্জা বাড়ছে রাজধানীতে। সম্প্রতি একাধিক ঘটনায় যে যাত্রীরা কুণ্ঠা বোধ করেছেন তাই নয়, পুলিসও অপ্রস্তুতে পড়েছে বারবার। সাম্প্রতিক ঘটনার মধ্যে দিল্লি মেট্রোর একটি কোচের দরজার কাছে একটি দম্পতি ছেলের যৌন কার্যকলাপের ভিডিও ভাইরাল হয়।

আরও পড়ুন, Delhi Metro Viral Girl: 'পাত্তা দিই না, আমি কী পরব আমার স্বাধীনতা ...

কীভাবে জনসমক্ষে এই ধরনের যৌনক্রিয়া করতে পারে কেউ তা নিয়েই প্রশ্ন ওঠে। সেই ঘটনা ওই মেট্রোরই এক সহযাত্রী রেকর্ড করেন এবং ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। এরপর এই ঘটনাটি এক সাংবাদিক তার টুইটারে পোস্ট করেছেন। অতুল কৃষ্ণান তার টুইটার হ্যান্ডেলে এই লজ্জাজনক কর্মকাণ্ড সম্পর্কে বিরক্তি প্রকাশ করে ভিডিওটি পোস্ট করেছেন। তিনি লেখেন, 'দিল্লি মেট্রোতে কী ঘটছে? পুলিসকে অবশ্যই কঠোর ব্যবস্থা নিশ্চিত করতে হবে অন্যথায় আরও ভিডিও প্রকাশ করা হবে আগামী দিনে"।

এই প্রথম নয়, এর আগেও এমন অপ্রীতিকর ঘটনার সাক্ষী থেকেছে দিল্লি মেট্রো৷ কয়েকদিন আগেই কয়েকদিন আগে দিল্লি মেট্রোর একটি ভিডিও ভাইরাল হয়েছিল যাতে এক ব্যক্তি ভিড়ে ঠাসা মেট্রোতে একজন মহিলা যাত্রীর পাশে বসে হস্তমৈথুন করছিলেন। সামনে বসা অন্য যাত্রী ওই ভিডিওটি রেকর্ড করে সোশাল মিডিয়ায় পোস্ট করেছিলেন কটাক্ষের সুরে।

একের পর এক এ ধরনের ঘটনায় গণপরিবহনে যাত্রী সুরক্ষ উদ্বেগের কারণ হয়ে উঠছে। যাত্রীদের অনেকের মত পুলিসকে জানালেও কঠোর ব্যবস্থা নেওয়া হয়নি প্রশাসনের তরফে। এই মর্মে যাত্রীদের তরফে একাধিক আবেদনও জমা পড়েছে। দিল্লি মেট্রোর তরফে বিজ্ঞপ্তি জারি করে যাত্রীদের আচরণের দিকে নজর দেওয়ার অনুরোধ করা হয়েছে। সেই সঙ্গে সামাজিক ভদ্রতা ও পরিচ্ছন্নতা বজায় রাখার কথাও বলা হয়েছে। 

আরও পড়ুন, Delhi Metro: কোমর দুলিয়ে উদ্দাম নাচ, দিল্লি মেট্রোয় যুবতীর ভোজপুরী ...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.