'আপ' সরকারের মন্ত্রী এবং বিধায়কের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ

দিল্লির আম আদমি সরকারের বিধায়ক মনোজ কুমারের বিরুদ্ধে অভিযোগ উঠল নারী নির্যাতনের। আর এই অভিযোগ করেছেন স্বয়ং তাঁর স্ত্রী। দুবছর আগেই বর্তমান আপ বিধায়ক মনোজ কুমারের ঘর ছেড়ে ছিলেন তাঁর স্ত্রী। অভিযোগ, মনোজ কুমার তাঁর ওপর নারকীয় নির্যাতন চালিয়েছেন। গত সপ্তাহে  দিল্লি মহিলা কমিশনের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। আর এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে আটক করে দিল্লি পুলিস। 

Updated By: Jul 18, 2016, 06:22 PM IST
'আপ' সরকারের মন্ত্রী এবং বিধায়কের বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগ

ওয়েব ডেস্ক: দিল্লির আম আদমি সরকারের বিধায়ক মনোজ কুমারের বিরুদ্ধে অভিযোগ উঠল নারী নির্যাতনের। আর এই অভিযোগ করেছেন স্বয়ং তাঁর স্ত্রী। দুবছর আগেই বর্তমান আপ বিধায়ক মনোজ কুমারের ঘর ছেড়ে ছিলেন তাঁর স্ত্রী। অভিযোগ, মনোজ কুমার তাঁর ওপর নারকীয় নির্যাতন চালিয়েছেন। গত সপ্তাহে  দিল্লি মহিলা কমিশনের অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। আর এই অভিযোগের ভিত্তিতেই তাঁকে আটক করে দিল্লি পুলিস। 

এরপর এই অভিযোগের ভিত্তিতেই মনোজ কুমার এবং তাঁর স্ত্রীকে একসঙ্গে জিজ্ঞাসাবাদ করে দিল্লি মহিলা কমিশন। বিষয়টি নিয়ে বিরোধীদের চাপে কিছুটা কোণঠাসা আপ সরকার ও দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। দিল্লি কমিশন ফর উইম্যানের তরফ থেকে তাঁকে সমনও পাঠানো হয়েছে। 

রাজ্যসভা থেকে সিধুর ইস্তফা, বিজেপি থেকে আপ-এ যাওয়ার ইঙ্গিত!

উল্লেখ্য, শুধু বিধায়কই নন, আপ সরকারের এক মন্ত্রীর বিরুদ্ধেও এই একই ধরনের অভিযোগ উঠেছিল। সোমনাথ ভারতীর বিরুদ্ধেও নারী নির্যাতনের অভিযোগ ছিল। 

.