নর্তকীর সঙ্গে অশ্লীল কায়দায় সে কী নাচ বিধায়কজির (দেখুন ভিডিও)

অশ্লীল নাচ। নর্তকীদের সঙ্গে টাকা ছুঁড়ে উচ্ছ্বাসপ্রকাশ। এগুলোর কোনওটাই নতুন নয়। তাও যদি রাজ্যটার নাম হয় বিহার। অবশ্য এমন একটা ভিডিওতে যদি শাসকদলের বিধায়ক জড়িয়ে পড়েন তা নিয়ে জলঘোলা হবেই। হচ্ছেও। বিহারের ক্ষমতাসীন দল জনতা দল ইউনাইটেড-এর বিধায়ক শ্যাম বাহাদুর সিংহকে সম্প্রতি কয়েকজন বার নর্তকীদের সঙ্গে অশ্লীল ভাবে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওটি প্রকাশের পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জনগণের সেবার জন্য নির্বাচিত হওয়া বিধায়ক যখন এভাবে নাচেন তখন সেটা ভাইরাল হয়, হয়েছেও।

Updated By: Jul 18, 2016, 04:56 PM IST
নর্তকীর সঙ্গে অশ্লীল কায়দায় সে কী নাচ বিধায়কজির (দেখুন ভিডিও)

ওয়েব ডেস্ক: অশ্লীল নাচ। নর্তকীদের সঙ্গে টাকা ছুঁড়ে উচ্ছ্বাসপ্রকাশ। এগুলোর কোনওটাই নতুন নয়। তাও যদি রাজ্যটার নাম হয় বিহার। অবশ্য এমন একটা ভিডিওতে যদি শাসকদলের বিধায়ক জড়িয়ে পড়েন তা নিয়ে জলঘোলা হবেই। হচ্ছেও। বিহারের ক্ষমতাসীন দল জনতা দল ইউনাইটেড-এর বিধায়ক শ্যাম বাহাদুর সিংহকে সম্প্রতি কয়েকজন বার নর্তকীদের সঙ্গে অশ্লীল ভাবে নাচতে দেখা গিয়েছে। এই ভিডিওটি প্রকাশের পরেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। জনগণের সেবার জন্য নির্বাচিত হওয়া বিধায়ক যখন এভাবে নাচেন তখন সেটা ভাইরাল হয়, হয়েছেও।

দেখুন- তৃণমূলের প্রতিষ্ঠা দিবসে অশ্লীল নাচ

ভিডিও সামনে আসার পরই দলের বিধায়কের জবাব তলব করেছে জেডি(ইউ)। বিধায়কজির জবাব, ওটা দু বছরের পুরনো একটা ভিডিও। তিনি এধরণের নাচের জন্যে একাধিকবার ক্ষমাও চেয়ে নিয়েছেন। দলীয় বিধায়ককে বাঁচাতে জেডিইউয়ের যুক্তি, যে অনুষ্ঠানে উনি নাচলেন, সেটা একটা পারিবারিক গ্যাদারিং, সেখানে  নর্তকীদের সঙ্গে নাচাটা কোনও অন্যায় নয়। আরও যুক্তি যেহেতু সেই বিধায়ক মদ্যপ নয়, তাই তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হবে না।  যে টিভি চ্যানেলে ভিডিওটি সম্প্রচার করা হয়েছে, তার বিরুদ্ধেও থানায় মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন শ্যাম বাহাদুর।

আরও পড়ুন-বিশ্বের দীর্ঘতম রেল সুড়ঙ্গের উদ্বোধনে 'নগ্ন' নাচ, ছড়াল বিতর্ক (ভিডিও)

.