অনলাইনে আধার কার্ড ডেলিভারি

আধার কার্ড না থাকলে কিন্তু এখন আঁধারে চলে যাওয়ার সম্ভাবনা প্রবল! ব্যাঙ্কিং থেকে গ্যাস বুকিং, সিম চালু করা থেকে রেলে টিকিট বুকিং এখন সবেতেই অগ্রাধিকার দেওয়া হচ্ছে আধার কার্ডকে। সারা ভারত জুড়ে আধার কার্ডই আগামী দিনে ভারতীয় নাগরিকদের একমাত্র পরিচয় পত্র হবে। অথচ ১৩০ কোটির ভারতে এখনও বহু মানুষ রয়েছে যারা আধার কার্ডের বিষয়ে বিশেষ কিছুই জানেন না। যার কারণে অনেক সময়েই দালাল চক্রের হাতে পড়তে হচ্ছে তাঁদের। টাকার টাকাও যাচ্ছে, কাজও হচ্ছে না! সব সমস্যার সমাধান করতে পারে একটাই মাত্র ওয়েবসাইট। 

Updated By: Nov 1, 2016, 11:57 AM IST
অনলাইনে আধার কার্ড ডেলিভারি

ওয়েব ডেস্ক: আধার কার্ড না থাকলে কিন্তু এখন আঁধারে চলে যাওয়ার সম্ভাবনা প্রবল! ব্যাঙ্কিং থেকে গ্যাস বুকিং, সিম চালু করা থেকে রেলে টিকিট বুকিং এখন সবেতেই অগ্রাধিকার দেওয়া হচ্ছে আধার কার্ডকে। সারা ভারত জুড়ে আধার কার্ডই আগামী দিনে ভারতীয় নাগরিকদের একমাত্র পরিচয় পত্র হবে। অথচ ১৩০ কোটির ভারতে এখনও বহু মানুষ রয়েছে যারা আধার কার্ডের বিষয়ে বিশেষ কিছুই জানেন না। যার কারণে অনেক সময়েই দালাল চক্রের হাতে পড়তে হচ্ছে তাঁদের। টাকার টাকাও যাচ্ছে, কাজও হচ্ছে না! সব সমস্যার সমাধান করতে পারে একটাই মাত্র ওয়েবসাইট। 

www.aadhaarindia.com এই ওয়েবসাইটেই অনলাইনে আধার কার্ডের ডেলিভারির জন্য নিজের তথ্য নথিভুক্ত করতে পারবেন উপভোক্তারা। শুধু তাই নয়, প্রতি মুহূর্তে জানতে পারবেন আধার কার্ডের ডেলিভারি আপডেট। 

.