Fire At Train: বিহারের মধুবনি ষ্টেশনে ট্রেনে আগুন, এড়াল বড়সড় দুর্ঘটনা

এখান থেকে কারশেডে যাওয়ার কথা ছিল ট্রেনটির

Updated By: Feb 19, 2022, 11:58 AM IST
Fire At Train: বিহারের মধুবনি ষ্টেশনে ট্রেনে আগুন, এড়াল বড়সড় দুর্ঘটনা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিহারের মধুবনিতে অগ্নিকাণ্ড। দাঁড়িয়ে থাকা ট্রেনে আচমকাই আগুন লেগে যায় বিহারের মধুবনি  ষ্টেশনে। যদিও সেই সময়ে ট্রেন ফাঁকা থাকায় এড়ানো যায় বড় দুর্ঘটনা। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখছে রেল কর্তৃপক্ষ। 

পূর্ব-মধ্য রেলের জনসংজগ অফিসের মাধ্যমে জানা গেছে যে কোনও যান্ত্রিক সমস্যার কারনে ইঞ্জিন এবং প্রথম কামরার সংযোগস্থলে কোনও শর্টসার্কিট অথবা যান্ত্রিক ত্রুটি থেকে প্রথম কামরায় আগুন লেগে যায়। এরপরেই সেই আগুন একেরপর এক কামরায় ছড়িয়ে পরে। 

আরও পড়ুন: Lalu-র পাশে দাঁড়ালেন Priyanka, সরাসরি আক্রমন BJP-কে

ট্রেনটিকে খালি করা হয় মধুবনি ষ্টেশনে এবং এখান থেকে কারশেডে যাওয়ার কথা ছিল এটির। যদিও ট্রেনের যাত্রাপথ সম্পর্কে এখনও কিছু জানায়নি পূর্ব-মধ্য রেল কর্তৃপক্ষ। রেলের তরফে শুধু এইতুকুই জানানো হয়েছে যে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হবে। একই সঙ্গে কোনও রকম অন্তরঘাতের সম্ভাবনাও উড়িয়ে দেওয়া হয়েছে রেলের তরফে। ঘটনাটিকে মেকানিকাল ফল্ট বলা হচ্ছে এবং এর কারণ খতিয়ে দেখতে ইতিমধ্যেয়ি রেলের আধিকারিকরা ঘটনাস্থলে রওনা দিয়েছে।    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.