জামিন পেয়েই সংসদে রাজা

টানা ১৫ মাস তিহার জেলে বন্দি থাকার পর গতকালই জামিন পেয়েছেন আন্দিমুথু রাজা। কিন্তু নিরর্থক বিশ্রামে সময় নষ্ট না করে বুধবার সকালেই লোকসভার অধিবেশনে হাজির হয়ে গেলেন নীলগিরির ডিএমকে সাংসদ। প্রত্যাশা মতোই সংসদের প্রবেশপথে তাঁকে ঘিরে ধরেছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা।

Updated By: May 16, 2012, 03:32 PM IST

টানা ১৫ মাস তিহার জেলে বন্দি থাকার পর গতকালই জামিন পেয়েছেন আন্দিমুথু রাজা। কিন্তু নিরর্থক বিশ্রামে সময় নষ্ট না করে বুধবার সকালেই লোকসভার অধিবেশনে হাজির হয়ে গেলেন নীলগিরির ডিএমকে সাংসদ। প্রত্যাশা মতোই সংসদের প্রবেশপথে তাঁকে ঘিরে ধরেছিলেন সংবাদমাধ্যমের প্রতিনিধিরা। ১ লক্ষ ৭৬ হাজার কোটির টাকার স্পেকট্রাম কেলেঙ্কারি থেকে শুরু করে তিহারবাসের অভিজ্ঞতা নানা প্রশ্নই জানতে চাইছিলেন তাঁরা। কিন্তু বিনীতভাবে সংসদে অধিবেশনে সময়মতো যোগ দেওয়ার যুক্তি দিয়ে মিডিয়ার প্রশ্ন এড়িয়ে যান ডিএমকে`র দলিত নেতা।
প্রসঙ্গত, গতকাল দিল্লির পাটিয়ালা হাউসের বিশেষ সিবিআই আদালতের বিচারক ও পি সাইনি ২০ লক্ষ টাকার দু`টি বন্ডের বিনিময়ে প্রাক্তন টেলিকমমন্ত্রীর জামিন আবেদন মঞ্জুর করে। তবে জামিন দিলেও সিবিআই আদালত স্পষ্ট জানিয়ে দেয়, টুজি-মামলা চলাকালীন কেন্দ্রীয় টেলিকম মন্ত্রক বা তামিলনাড়ুতে যেতে পারবেন না এ রাজা। আদালতের এই নির্দেশের প্রতিলিপি পৌঁছনোর পর বিকেলেই তিহার জেল থেকে মুক্তি পান রাজা। কিন্তু সেখানেই মিডিয়া এমনকী নিজের দলীয় অনুগামীদের সঙ্গেও তেমন কথা না বলে গাড়িতে উছে নিজের দিল্লির বাসভবনে চলে যান তিনি।

.