জেলাশাসকের পা জড়িয়ে কাঁদছেন কৃষক, ভাইরাল ভিডিয়ো, কাঠগড়ায় কমল নাথের সরকার

পরে অবশ্য এক রক্ষীর হস্তক্ষেপে কৃষকের আর্জি শোনেন জেলাশাসক। দু’মিনিটে প্রতিশ্রুতি পর্ব শেষ করে ফের গাড়ি ছোটান।

Updated By: Dec 31, 2018, 08:08 PM IST
জেলাশাসকের পা জড়িয়ে কাঁদছেন কৃষক, ভাইরাল ভিডিয়ো, কাঠগড়ায় কমল নাথের সরকার
ছবি- এএনআই

নিজস্ব প্রতিবেদন: জেলাশাসকের পা জড়িয়ে ধরে কাকুতিমিনতি করছেন কৃষক। হাউহাউ করে কাঁদছেন। আর জেলাশাসক? মুখ ফিরিয়ে তিনি গাড়িতে উঠে পড়লেন। ফিরেও তাকালেন না! এমনকি গাড়িতে উঠে  মুখের উপর দরজা বন্ধ করে দিলেন! মধ্যপ্রদেশের শিবপুরীর এই ঘটনা ভাইরাল।

আরও পড়ুন- অপহরণ করে সোজা গারদে ব্যবসায়ীকে! জেলের ভিতরই মারধরের অভিযোগ প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে

এই ছবি মধ্যপ্রদেশের শিবপুরীর। কৃষকের নাম অজিত সিং। তাঁর গ্রামে একটা ট্রান্সফর্মার বসানোর আর্জি জানাতে জেলাশাসকের দফতরে এসেছিলেন। বিদ্যুতের অভাবে পাম্প কাজ করছে না। শুকিয়ে নষ্ট হচ্ছে ফসল। এটাই বক্তব্য ছিল। কিন্তু তাঁর কথা কে শুনছে? 

আরও পড়ুন- স্বপ্না চৌধুরির গানে নেচে ভাইরাল হলেন 'বউদি'

পরে অবশ্য এক রক্ষীর হস্তক্ষেপে কৃষকের আর্জি শোনেন জেলাশাসক। দু’মিনিটে প্রতিশ্রুতি পর্ব শেষ করে ফের গাড়ি ছোটান। আর এডিএম বলছেন,ব্যাপারটা তেমন কিছুই নয়! মধ্যপ্রদেশে সরকার বদলের একমাসও হয়নি। কংগ্রেস-সরকারের মুখে প্রথম থেকেই কৃষকদের পাশে দাঁড়ানোর  ঢালাও প্রতিশ্রুতি। ঋণ মকুব নিয়ে  রীতিমতো আন্দোলনে নেমেছেন রাহুল গান্ধী। তার পরেও কেন এই  অবস্থা? ওই জেলাশাসকের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার কথা বলছে কংগ্রেস।

বিজেপির পাল্টা দাবি, কংগ্রেসের জমানায় কৃষকদের কী অবস্থা হচ্ছে, দেখুন! রাজনীতির দড়ি টানাটানি চলছেই। কিন্তু কৃষকের কান্না থামছে কোথায়! 

.